৬ নভেম্বর, ২০২২ ২০:০৯
বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডস

‘ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার’ ওয়ালটনের গোলাম মুর্শেদ, সিএমও ফিরোজ আলম

অনলাইন ডেস্ক

‘ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার’ ওয়ালটনের গোলাম মুর্শেদ, সিএমও ফিরোজ আলম

বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসে ‘ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার’ এবং ‘সিএমও অফ দ্য ইয়ার’ পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট হাতে ওয়ালটনের গোলাম মুর্শেদ এবং ফিরোজ আলম।

করপোরেট সেক্টরে অসামান্য অবদান রাখায় ‘ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার’ স্বীকৃতি পেয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদ। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে অনুষ্ঠিত বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসের ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার ক্যাটাগরিতে এই পুরস্কার পেলেন তিনি।

একই অনুষ্ঠানে ‘চিফ মার্কেটিং অফিসার (সিএমও) অফ দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিএমও মোহাম্মদ ফিরোজ আলম।

শনিবার ঢাকার লা মেরিডিয়ান হোটেলে প্রথমবারের মতো অনুষ্ঠিত বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসে ওয়ালটন এমডি ও সিইও গোলাম মুর্শেদের হাতে বছরের সেরা উদীয়মান সিইও’র পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) পরিচালক মোহাম্মদ আব্দুল মোমেন। আর মোহাম্মদ ফিরোজ আলমের হাতে বর্ষসেরা সিএমও’র পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ম্যানিলার লিডারশিপ ট্রেইনার বাইওসিলিয়ন এসপিসি-এর চিফ পিপল অফিসার বেথ ম্যাকডোনাল্ডস।

উল্লেখ্য, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ফ্ল্যাগশিপ আয়োজন লিডারশিপ সামিটের ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয় বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডস-২০২২। ১৬টি ক্যাটাগরিতে ১৬ জন করপোরেট এক্সিকিউটিকে এই পুরস্কার প্রদান করা হয়। পাশাপাশি দেশের করপোরেট সেক্টরে অসাধারণ অবদান রাখা সিইওদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রায় ৩৫০ জন বিজনেস লিডার, বিশেষজ্ঞ এবং পেশাদার ব্যক্তিত্ব অংশ নেন। দিনব্যাপী অনুষ্ঠিত সামিটে দেশ-বিদেশের বিশেষজ্ঞ এবং নেতৃস্থানীয় ব্যক্তিরা নিজেদের অভিজ্ঞতা এবং নেতৃত্বের বিভিন্ন বিষয়ে কথা বলেন।

‘ইমার্জিং সিইও অফ দ্য ইয়ার’ স্বীকৃতি দেয়ায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে ধন্যবাদ জানান ওয়ালটন এমডি ও সিইও গোলাম মুর্শেদ। তিনি বলেন, বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত এমন একটি অনুষ্ঠানে সম্মাননা গ্রহণ করা মর্যাদাপূর্ণ এবং ওয়ালটন পরিবারের জন্য গর্বের। ১২ বছরের পথচলায় ওয়ালটন পরিচালনা পর্ষদের সমর্থন এবং এ পরিবারের সদস্যদের কাছ থেকে যে অকৃত্রিম ভালোবাসা পেয়েছি, এ পুরস্কার প্রাপ্তি তারই নিদর্শন। নিঃসন্দেহে এ স্বীকৃতি আমাদের আগামী দিনগুলোতে উৎসাহ যোগাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর