১৩ নভেম্বর, ২০২২ ১৬:২১

রেস্তোরাঁ মালিক ও হোম শেফদের নিয়ে বিএফএসএ-ফুডপ্যান্ডার কর্মশালা

প্রেস বিজ্ঞপ্তি

রেস্তোরাঁ মালিক ও হোম শেফদের নিয়ে বিএফএসএ-ফুডপ্যান্ডার কর্মশালা

খাবার প্রস্তুত, সংরক্ষণ ও মোড়কজাত করার সময় স্বাস্থ্যবিধি নিশ্চিতের জন্য সচেতনতা বাড়াতে সম্প্রতি সিলেটে ফুডপ্যান্ডায় সেবাদানকারী রেস্তোরাঁ মালিক এবং হোম শেফদের জন্য একটি কর্মশালার আয়োজন করে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (বিএফএসএ)।

এ কর্মশালায় ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে যুক্ত হোম শেফ, রেস্তোরাঁ মালিক এবং প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের খাবার সংক্রান্ত বাংলাদেশ সরকারের স্বাস্থ্যবিধি ও নির্দেশনা, স্বাস্থ্য সচেতনতা ও নিরাপত্তা এবং খাদ্য সংরক্ষণ ও মোড়কজাত করার মানদণ্ড নিয়ে অবহিত করা হয়। কর্মশালায় কিচেন অপারেশনের ক্ষেত্রে সর্বোচ্চ মান বজায় রাখার ওপর গুরুত্ব দেওয়া হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খান। এছাড়াও, কর্মশালায় ফুডপ্যান্ডার ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর অব ফাইন্যান্স জামাল ইউসুফ জুবেরি, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট সিদ্ধার্থ ভৌমিক এবং হেড অব মার্কেটপ্লেস অপারেশনস অবিনাশ মহেশ্বরম। গত সপ্তাহে সিলেটের একটি হোটেলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ফুডপ্যান্ডা বাংলাদেশের ডিরেক্টর অব ফাইন্যান্স জামাল ইউসুফ জুবেরি বলেন, আমি বিশ্বাস করি হাইজিন এবং নিরাপদ খাদ্য প্রস্তুত বিষয়ক বিএফএসএ পরিচালিত এ কর্মশালা আমাদের সবাইকে স্বাস্থ্যবিধিগুলো অনুসরণে উৎসাহিত করবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর