১০ জানুয়ারি, ২০২৩ ১১:৪৭

নতুন ‘টিভিএস মেট্রো প্লাস ১১০’ যাত্রা শুরু করলো বাংলাদেশে

অনলাইন ডেস্ক

নতুন ‘টিভিএস মেট্রো প্লাস ১১০’ যাত্রা শুরু করলো বাংলাদেশে

বিশ্বের স্বনামধন্য টু-হুইলার প্রস্তুতকারী প্রতিষ্ঠান টিভিএস মোটর কোম্পানি বাংলাদেশে নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এর রিফ্রেশ সংস্করণ চালু করার ঘোষণা দিয়েছে। মোটরসাইকেলটিতে এই সেগমেন্টের গ্রাহকের চাহিদা অনুযায়ী আধুনিক বৈশিষ্ট্য যোগ করা হয়েছে। নতুন এই স্টাইলিশ ও নিরাপত্তার বৈশিষ্ট্যগুলো তরুণ প্রজন্ম এবং বাংলাদেশের বাজারে ক্রমবর্ধমান গ্রাহকবৃন্দের চাহিদা পূরণ করবে। 

জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লঞ্চিং ইভেন্টের শুভ উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন। অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড-এর সিইও বিপ্লব কুমার রায়, বিজনেস হেড সামীর মান্ডাওগাড়ে, ডিজিএম মার্কেটিং মোঃ আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান-সহ প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

রিফ্রেশ সংস্করণের এই টিভিএস মেট্রো প্লাস ১১০-এ রয়েছে নতুন সিনক্রোনাইজড ব্রেকিং টেকনোলজি, এলইডি হেডল্যাম্প, ইউএসবি চার্জিং পোর্ট, স্টাইলিশ লাল কালারের শক অ্যাব্জরভার, স্টাইলিশ লুক, প্রিমিয়াম থ্রিডি লোগো এবং স্টাইলিশ ডুয়াল-টোন কালারের মাসকিউলার ফুয়েল ট্যাংক। টিভিএস মেট্রো প্লাস ইতোমধ্যে সামঞ্জস্যপূর্ণ জ্বালানী সাশ্রয়, নান্দনিক স্টাইল, স্থায়িত্ব এবং সাশ্রয়ী মূল্যের জন্য মোটরসাইকেল প্রেমীদের মাঝে সুপরিচিত। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর