১৪ জানুয়ারি, ২০২৩ ১৫:০৯

সিইএস ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নে এসে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইনফ্লুয়েন্সার

অনলাইন ডেস্ক

সিইএস ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নে এসে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইনফ্লুয়েন্সার

সিইএস ফেয়ারে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদের সঙ্গে আমেরিকার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এমটুদ্যাকে এবং ইন্সটাগ্রামে ওয়ালটনকে নিয়ে তার ভিডিও পোস্ট।

আমেরিকার লাস ভেগাসে অনুষ্ঠিত হলো বিশ্বের সর্ববৃহৎ প্রযুক্তি মেলা কনজ্যুমার ইলেকট্রনিক শো (সিইএস)। মেলায় শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটনের প্যাভিলিয়ন পরিদর্শন করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আমেরিকার জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এমটুদ্যাকে (M2THAK)। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ছাড়াও তিনি কমেডিয়ান, ইউটিউবার ও র‌্যাপার।

সিইএস ফেয়ারে প্রদর্শিত ইন্টারনেট অব থিংস (আইওটি) সমৃদ্ধ ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন ও এডুকেশনাল বোর্ড, সৌরশক্তিচালিত স্মার্ট এসি, স্মার্ট ওয়াশিং মেশিন, স্মার্ট এলইডি লাইট ও অন্যান্য ইলেকট্রনিক পণ্য দেখে মুদ্ধ হন এমটুদ্যাকে।

সে সময় তিনি কুশল বিনিময় করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদের সঙ্গে। পরে তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‌‘এমটুদ্যাকেশো’তে (m2thakshow) ওয়ালটন প্যাভিলিয়ন নিয়ে একটি শর্ট ভিডিও শেয়ার করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর