৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০৭:১৩

রিয়েলম্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন

অনলাইন ডেস্ক

রিয়েলম্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন

বিশ্বখ্যাত সুগন্ধী ব্র্যান্ড ফগ-এর প্রস্তুতকারী প্রতিষ্ঠান ভিনি কসমেটিক্সের নতুন ব্র্যান্ড রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার তাসকিন আহমেদ।

রাজধানীর গুলশান ক্লাবে বুধবার (৮ ফেব্রুয়ারি) এক জমকালো অনুষ্ঠানে তাসকিন আহমেদকে রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পরিচয় করিয়ে দেওয়া হয়।

এই সময় উপস্থিত ছিলেন ভিনি কসমেটিক্সের কান্ট্রি ম্যানেজার আহসান খন্দকার, মার্কেটিং ম্যানেজার রাকিবুল ইসলাম, ন্যাশনাল সেলস ম্যানেজার আশরাফুজ্জামান, চ্যানেল সেলস ম্যানেজার রুবায়েত সরোয়ার, স্পেসডগের সিইও ফয়সাল আব্দুল্লাহ রায়ান সহ আরও অনেকে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে তাসকিন বলেন, বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ফগের নির্মাতা প্রতিষ্ঠান ভিনি কসমেটিক্সের নতুন ব্র্যান্ড রিয়েলম্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি শুধু খেলোয়াড়ই নয়, সবারই নিজের কাছে নিজেকে ভালো অনুভব করার জন্যে একটি ভালো মানের লং লাস্টিং ফ্র্যাগ্র্যান্স রাখা উচিত যা শরীর ও মনকে রিফ্রেশিং রাখবে সবসময়।

ভিনি কসমেটিক্সের কান্ট্রি ম্যানেজার আহসান খন্দকার বলেন, বাংলাদেশের স্বনামধন্য ক্রিকেটার তাসকিন আহমেদকে রিয়েলম্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে আমাদের মাঝে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। বিশ্ববিখ্যাত ব্র্যান্ড ফগের পথ ধরে রিয়েলম্যান ব্র্যান্ডটিকেও আমরা সফলভাবে বাংলাদেশের মানুষের কাছে উপস্থাপন করতে পেরেছি, এটাই আমাদের জন্য অনেক গর্বের বিষয়। পুরুষদের জন্য বিশেষভাবে রিয়েলম্যান বডি স্প্রে ও পারফিউম তৈরি করা হয়েছে, যার ম্যানলি লং লাস্টিং ফ্র্যাগ্রান্স সারাদিন প্রাণবন্ত রাখবে।

উল্লেখ্য, ভিনি কসমেটিক্স ২০১৪ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে। এই কোম্পানির ফগ বডি স্প্রে ও পারফিউম, অসাম বডি মিস্ট ও বডি স্প্রে, হোয়াইটটোন ফেইস পাউডার ও স্মুথ ক্রিম সহ বিভিন্ন ধরণের সুগন্ধী ও প্রসাধনী সামগ্রী খুচরা ও পাইকারি ছাড়াও বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যায়।    

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ     

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর