২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:৫৭

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা

অনলাইন ডেস্ক

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা করা হয়েছে। সোমবার প্রতিষ্ঠানটির গুলশান দপ্তরে এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। 

এলজি বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ছয়টি নির্বাচিত প্রকল্পে অর্থায়ন করবে এলজি। 

এর মধ্যে মো. ইমাম হোসাইনের দুটি প্রকল্প— কিশোরগঞ্জে ‘প্রোজেক্ট লাইফ’ এবং কুষ্টিয়ায় ‘প্রোজেক্ট কিশোরী’ বাস্তবায়নের জন্য ৪ লাখ ৪৩ হাজার ৫০০ টাকা; ‘চাইল্ড এডুকেশন ম্যাটেরিয়াল’ প্রকল্প বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়ার আসাদুজ্জামান ভূঁইয়াকে ৭ লাখ টাকা; জীবনযাত্রার মান উন্নয়নে ‘পানির পাম্প’ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কক্সবাজারের মোহাম্মাদ জাহিদুল ইসলামকে ৪ লাখ ৫২ হাজার ৮৫০ টাকা; প্রকল্প ‘চিয়ার আপ সোল’ বাস্তবায়নের জন্য গোপালগঞ্জের রিজুয়ানা নূরকে ৬ লাখ ২২ হাজার ৪৪৬ টাকা; পঞ্চগড়ের আবদুল্লাহ রনিকে ‘প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ’ প্রকল্প বাস্তবায়নে জন্য ৫ লাখ ১০ হাজার টাকা অর্থায়ন করা হয়।

অনুষ্ঠানে এলজি বাংলাদেশের ব্যবস্থাপনার পরিচালক পিটার কো, হেড অব করপোরেট ব্র্যান্ডিং মাহমুদুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর