১১ মার্চ, ২০২৩ ১৮:২৮

৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড অপো রেনো এইট টি’র

প্রেস বিজ্ঞপ্তি

৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড অপো রেনো এইট টি’র

রেনো সিরিজের নতুন সংযোজন পোর্ট্রেট এক্সপার্ট অপো রেনো এইট টি বাজারে এসেছে। শুরু হয়েছে এই ফোনের ফার্স্ট সেল। দেশব্যাপী অপো’র যেকোনো আউটলেট থেকে ফোনটি কেনা যাচ্ছে। একই সিরিজের আগের ফোনের তুলনায় ৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড করেছে অপো রেনো এইট টি।

এই ফোনে যুক্ত করা হয়েছে নতুন আল্ট্রা-ক্লিয়ার ইমেজিং সিস্টেম এবং বিভিন্ন পোর্ট্রেট ইমেজিং ফিচার। অপো রেনো এইট টি’তে রয়েছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ৪০x মাইক্রোলেন্স, ৩২ মেগাপিক্সেল (ভ/২.৪) ফ্রন্ট ক্যামেরাসহ অসাধারণ সব স্টাইলিশ ও নান্দনিক ফিচার।

১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরার সাথে আছে এডিটিং ও ক্রপিং ফিচার, যার সাহায্যে খুব সহজেই ব্যবহারকারীরা সুন্দর ছবি তুলতে পারবেন। ভালো ডিটেইলস সহ ওয়াইড প্যানোরামার ছবি তুলতে এই ফোনে আছে সেকেন্ডারি ক্রপিং সুবিধা। কম আলোতে তোলা আবছা ছবি আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলতে এই ফোনে রয়েছে পোর্ট্রেট সুপার রেজোলিউশনের মতো বিভিন্ন এআই ফিচার। ফ্ল্যাশ স্ন্যাপশট কাজে লাগিয়ে চলন্ত অবস্থায়ও পরিষ্কার ছবি তোলা যাবে। অপো রেনো এইট টি ফোনে আছে সেলফি এইচডিআর প্রযুক্তি, যার সাহায্যে তোলা প্রতিটি ছবিতে থাকবে সঠিক এক্সপোজার ও ডিটেইলস। যার কারণে এই সেলফি ক্যামেরা দিয়ে তোলা ছবি খুব ন্যাচারাল মনে হয়।

এই ফোনে আছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন, যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে এবং ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন পার্সোনালাইজ করতে পারবেন। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে এই ফোন, যার মূল্য মাত্র ৩২,৯৯০ টাকা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর