১২ জুন, ২০২৩ ১২:১৬

আধুনিক ফ্যাশন ও স্থাপত্যশৈলীর মেলবন্ধনে সারা’র ঈদ আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

আধুনিক ফ্যাশন ও স্থাপত্যশৈলীর মেলবন্ধনে সারা’র ঈদ আয়োজন

‘সারা লাইফস্টাইল' নিয়ে এসেছে পোশাকের আকর্ষণীয় সব কালেকশন

ঈদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতিবারের মতো ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে পোশাকের আকর্ষণীয় সব কালেকশন। বরাবরের মতো এবারও ঈদ উল আজহা উপলক্ষে সকল বয়সীদের জন্য থাকছে ‘সারা’র ঈদ সংগ্রহ। 

সারা’র এবারের ঈদ আয়োজনে সকল পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, ম্যানুয়াল এমব্রয়ডারি, মেশিন এমব্রয়ডারি, কারচুপি, ট্র্যাডিশনাল হ্যান্ড এমব্রয়ডারি, টাই-ডাইসহ নানা ধরণের ট্র্যাডিশনাল কারুকার্য।

প্রকৃতি ও ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে সারা’র পোশাকের কাটিং ও প্যাটার্নে থাকে বৈচিত্র্য। এবার উৎসবের পাশাপাশি গরমের কথা বিবেচনা করে এ সকল পোশাকের কাপড়ে রাখা হয়েছে কটন, সিনথেটিক, সিল্ক ইত্যাদি। স্থাপত্যশৈলীর সৌন্দর্য ফুটিয়ে তোলা হয়েছে এসব পোশাকের মোটিফ হিসেবে। এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্নে। পাশাপাশি থাকছে নিত্যনতুন ট্রেন্ডের ভিন্নতা। এছাড়াও কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশন।

‘সারা লাইফস্টাইল’ এই বছরের ঈদ উল আজহা কালেকশনে ছেলেদের জন্য নিয়ে এসেছে পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি। সারা’র এবারের আয়োজনে মেয়েদের জন্য থাকছে সিঙ্গেল পিস কামিজ, থ্রি পিস, আনারকলি, কুর্তি, ফ্যাশন টপস, এথনিক টপস, কাফতান, ক্যাজুয়াল শার্ট, শাড়ি এবং ডেনিম এর কালেকশন।

শিশুদের জন্যও রয়েছে বৈচিত্র্য। ছেলে শিশুদের জন্য সারা'র এবারের আয়োজনে  থাকছে পাঞ্জাবী, কাতুয়া, ফতুয়া, টি শার্ট, লং ও শর্ট স্লীভ শার্ট, পলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট ইত্যাদি। আর মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক সেট, থ্রি পিস, এথনিক কুর্তি, সারারা, লেহেঙ্গা ইত্যাদি। 
এছাড়াও  বাবা-ছেলের পাঞ্জাবী ও পলো শার্টের মিনিমি। প্রতিবারের মতো সারা’র এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে পরিবারের সকলের জন্য একই ডিজাইনের পোশাকের সংগ্রহ।

বরাবরের মতোই সারা’র ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। মাত্র ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকার মধ্যে এবছরের ঈদ উল আজহা কালেকশনের এসব পোশাক পাবেন ক্রেতারা।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর