১৫ জুন, ২০২৩ ১৩:৪২

এনবিআর ভবনে ‘টেস্টি ট্রিট’র শোরুম চালু

অনলাইন ডেস্ক

এনবিআর ভবনে ‘টেস্টি ট্রিট’র শোরুম চালু

প্রাণ-আরএফএল গ্রুপের ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ভবনে একটি শোরুম চালু করেছে। মঙ্গলবার বিকালে শোরুমটি উদ্বোধন করেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। 

শোরুমটির বিশেষত্ব হলো, এটি হিজড়া সম্প্রদায় দ্বারা পরিচালিত হবে। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে এ জনগোষ্ঠীর আরও লোকজনকে গ্রুপের বিভিন্ন পর্যায়ে কর্মসংস্থানের সুযোগ দেয়ার পরিকল্পনা রয়েছে বলে অনুষ্ঠানে জানানো হয়। 

প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল ও টেস্টি ট্রিট এর হেড অব বিজনেস ইব্রাহিম খলিলসহ জাতীয় রাজস্ব বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।     

অনুষ্ঠানে এনবিআর চেয়ারম্যান বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ বিনিয়োগ ও প্রচুর কর্মসংস্থান তৈরির মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রেখে চলছে। গ্রুপের পক্ষ থেকে হিজড়া সম্প্রদায়কে কাজে সুযোগ দেয়ার যে উদ্যোগ তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।    

আহসান খান চৌধুরী বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ ভোক্তাদের দৌঁড়গোড়ায় সুলভমূল্যে মানসম্মত পণ্য পৌঁছে দিতে বিভিন্ন ধরনের রিটেইল শোরুম চালু করছে। এতে প্রচুর কর্মসংস্থান তৈরি হচ্ছে। আমরা বিশ্বাস করি, সব জনগোষ্ঠীর লোককে কর্মসংস্থানের সুযোগ দিতে পারলে আগামী দিনে আরও দেশ এগিয়ে যাবে। 

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে টেস্টি ট্রিট এর ৩২০টি শোরুম চালু রয়েছে। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর