১৯ জুন, ২০২৩ ১৯:৫৪

‘স্পিড’ নিয়ে এলো ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমিং কনটেস্ট

অনলাইন ডেস্ক

‘স্পিড’ নিয়ে এলো ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমিং কনটেস্ট

‘স্পিড’ নিয়ে এলো ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমিং কনটেস্ট

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড 'স্পিড' তার ভোক্তাদের জন্য  'স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি ' গেমিং কনটেস্ট শুরু করেছে। 

'স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি' একটি মাইক্রোসাইট-ভিত্তিক গেম। গেমটি খেলার জন্য https://speedkhawgorushamlao.com/ এই লিংক-এ প্রবেশ করতে হবে এবং ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে।  মোবাইল এবং ডেস্কটপ/ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।  

'স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি ' গেমটিতে বিজয়ী হতে হলে একটি ভার্চুয়াল গরুর হাট থেকে গরু নিয়ে বাসায় যাওয়ার সময় হাত থেকে দড়ি ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট  সময়ের মধ্যে ধরতে হবে এবং সামলাতে হবে। দৌড়ানোর সময় রাস্তায় আসা প্ৰতিবন্ধকতাগুলো, যেমন- রোডব্লক, ম্যানহোল ইত্যাদি পাশ কাটিয়ে অথবা লাফ দিয়ে এগিয়ে যেতে হবে। গেমটি চলাকালীন সময়ে রাস্তায় 'স্পিড' ক্যান দেখা যাবে, সেগুলো সংগ্রহ করলে খেলার গতি বেড়ে যাবে এবং এটি গরু ধরতে সহায়তা করবে। হাত থেকে ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে যিনি ধরতে পারবেন তিনি বিজয়ী হিসেবে গণ্য হবেন। প্রোগ্রাম চলাকালীন সময়ে প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী হবে এবং প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় পকেট ওয়্যারলেস স্পিকার। 'স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি ' গেমিং কনটেস্টটি চলবে ১৯ জুন, ২০২৩ থেকে ২৮ জুন, ২০২৩ পর্যন্ত।

প্রোগ্রামটি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড এন্ড বেভারেজ লি: এর হেড অব মার্কেটিং মোহাম্মদ মাইদুল ইসলাম  বলেন, "বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড 'স্পিড' সবসময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় বিগত দুই বছরের ব্যাপক সাফল্যের পর এবার আমরা 'স্পিড খাও, গরু সামলাও' গেমিং কনটেস্ট এর সিজন থ্রি নিয়ে এসেছি। আমরা আশা করছি এ প্রোগ্রামটি 'স্পিড' এর সকল তরুণ ভোক্তাদের মাঝে ব্যাপক সারা ফেলবে। ভোক্তাদের জন্য আমাদের এই ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।"

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর