৯ জুলাই, ২০২৩ ১২:৪৫

মি. নুডলস নিয়ে এলো কোরিয়ান কিমচি রামেন নুডলস

নিজস্ব প্রতিবেদক

মি. নুডলস নিয়ে এলো কোরিয়ান কিমচি রামেন নুডলস

এশিয়ান ফুড লাভারদের কাছে জনপ্রিয় মজাদার স্বাদের কোরিয়ান কিমচি রামেন ইনস্ট্যান্ট নুডলস এখন পাওয়া যাচ্ছে দেশের বাজারে। জনপ্রিয় এ নুডলস নিজস্ব কারখানায় উৎপাদন ও বিপণন শুরু করেছে দেশের জনপ্রিয় নুডলস ব্র্যান্ড মি. নুডলস। 

সম্প্রতি রাজধানীর বাড্ডায় মি. নুডলস এর প্রধান কার্যালয়ের কোরিয়ান কিমচি নুডলসের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। 

কোরিয়ান কিমচি নুডলস টক, ঝাল ও কোরিয়ান মসলার অসাধারণ কম্বিনেশনে তৈরি। দেশের বাজারে ৮ পিসের ফ্যামিলি প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ১৮০ টাকা। ডেইলি শপিংসহ বড় বড় সুপার স্টোর ও মুদি দোকানের পাশাপাশি ই-কমার্স সাইট অথবাডটকম থেকেও মি. নুডলসের কোরিয়ান কিমচি রামেন নুডল্স পাওয়া যাবে”।  

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, “মি. নুডলস সব সময় বৈচিত্র্যময় ও বিশ্বের জনপ্রিয় সব রেসিপির নুডলস দেশের ভোক্তার হাতে পৌছে দেয়ার চেষ্টা করে যাচ্ছে। মানসম্মত পণ্য ও চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের কারণে ভোক্তাদের ভালবাসার একটি ব্র্যান্ড মি. নুডলস। আশা করছি, এটি ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পাবে”।    

মি. নুডলস এর নির্বাহী পরিচালক এ. কে. এম. মঈনুল ইসলাম মঈন, হেড অব মার্কেটিং তোষন পাল, হেড অব সেলস আব্দুল হালিম, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) আলিফ তালুকদার ও সাব-অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার জাহিদ হাসান এসময় উপস্থিত ছিলেন।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর