১৩ জুলাই, ২০২৩ ১৮:০৮

‘বাংলাদেশের বেস্ট ব্যাংক চেয়ারম্যান ২০২২’ অ্যাওয়ার্ডে ভূষিত ডা. এইচ.বি.এম. ইকবাল

অনলাইন ডেস্ক

‘বাংলাদেশের বেস্ট ব্যাংক চেয়ারম্যান ২০২২’ অ্যাওয়ার্ডে ভূষিত ডা. এইচ.বি.এম. ইকবাল

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবালকে ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক চেয়ারম্যান ২০২২’ অ্যাওয়ার্ডে ভূষিত করেছে সিঙ্গাপুরভিত্তিক ম্যাগাজিন ‘এশিয়া ওয়ান’। একই সঙ্গে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডকে ব্যাংকিং খাতে বিশেষ অবদানের জন্য ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক ২০২২’ হিসেবে স্বীকৃতি দিয়েছে। 

সোমবার রাতে দুবাইয়ের ম্যারিওট মারকুইস হোটেলে ২০তম এশিয়া-আফ্রিকা বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম শিরোনামে আয়োজিত এশিয়া ওয়ানের এবারের আসরে আনুষ্ঠানিকভাবে ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক চেয়ারম্যান ২০২২’ অ্যাওয়ার্ড গ্রহণ করেন ডা. এইচ.বি.এম. ইকবাল। ব্যাংকের ভাইস চেয়ারম্যান মইন ইকবাল এসময় ব্যাংকের পক্ষ থেকে ‘বাংলাদেশের বেস্ট ব্যাংক ২০২২’ পদক গ্রহণ করেন।

উল্লেখ্য, ‘এশিয়া ওয়ান’ ম্যাগাজিন এবং ইউনাইটেড রিসার্চ সার্ভিস (ইউআরএস), আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্তে সফল ব্যাংকসমূহের আর্থিক প্রতিবেদনের তথ্য উপাত্ত সংগ্রহ করে গভীর পর্যালোচনার ভিত্তিতে সেরাদের সম্মাননা দিয়ে যাচ্ছে। 

পুরস্কার প্রাপ্তিতে বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল বলেন, “আজকে এশিয়া ওয়ান কমিটি যে অমূল্য সম্মাননা ‘বাংলাদেশের বেস্ট চেয়ারম্যান ২০২২’ প্রদান করেছে তাতে আমি অনুপ্রাণিত ও কৃতজ্ঞ। আমরা ‘সেবায় প্রথম’ এই মূল মন্ত্রে বিশ্বাস করি এবং এই জন্যে প্রতিনিয়ত আমাদের  গ্রাহকদের নীতিগতভাবে সর্বোত্তম সেবা দিয়ে যাচ্ছি। দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সকল গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সকল নির্বাহী এবং কর্মকর্তাদের।”

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর