২৩ জুলাই, ২০২৩ ২০:৪৬

প্রাভা হেলথ-এর ৫ লাখ পেশেন্টকে সেবার মাইলফলক

অনলাইন ডেস্ক

প্রাভা হেলথ-এর ৫ লাখ পেশেন্টকে সেবার মাইলফলক

বাংলাদেশের দ্রুত বর্ধনশীল হেলথকেয়ার ব্র্যান্ড প্রাভা হেলথ, সম্প্রতি ৫ লক্ষের অধিক পেশেন্টকে মানসম্মত স্বাস্থ্যসেবা প্রদান করার মাইলফলক অর্জন করেছে। প্রাভা হেলথের প্রতিষ্ঠাতা, চেয়ার ও প্রধান নির্বাহী কর্মকর্তা মিস সিলভানা কিউ সিনহা বিশ্বাস করতেন, দেশের সবাই বিশ্বমান ও পেশেন্টবান্ধব স্বাস্থ্যসেবা সাশ্রয়ী মূল্যে পাওয়ার যোগ্য; এবং এই বিশ্বাসেই ২০১৮ সালে তিনি প্রাভা হেলথ প্রতিষ্ঠা করেন যা "ক্লিক-এন্ড-ব্রিক" মডেলের মাধ্যমে পূর্ণ-পরিষেবা চিকিৎসা সেবা প্রদান করে আসছে।

প্রাভা হেলথের প্রতিষ্ঠাতা, চেয়ার ও সিইও মিস সিনহা বলেন, “আমরা কয়েক লাখ পেশেন্টর আস্থা অর্জন করতে পেরে খুবই গর্বিত, এবং সকল স্বাস্থ্যসেবার প্রয়োজনে প্রাভার উপর তাদের আস্থা দেখে এবং স্বাস্থ্যসেবা নিতে বারবার প্রাভাতেই আসতে দেখে তাদের কাছে অনেক কৃতজ্ঞ। মানুষের স্বাস্থ্যসেবা গ্রহণের ক্ষেত্রে তাদের সন্তুষ্ট করতে পারা একটি বিশেষ সৌভাগ্যের বিষয়, এবং এটি কেবলমাত্র আমাদের অভিজ্ঞ ডাক্তার, নার্স, টেকনিশিয়ান, ফার্মেসি স্টাফ ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত ল্যাবরেটরি সহ সকল কর্মীদের প্রচেষ্টার কারনেই সম্ভব হয়েছে৷"

বাংলাদেশের ছয়টি আন্তর্জাতিকভাবে স্বীকৃত ল্যাবের মধ্যে একটি প্রাভা ল্যাব যা বাংলাদেশ অ্যাক্রিডিটেশন বোর্ড কর্তৃক ISO 15189-2012 সার্টিফিকেশন প্রাপ্ত। প্রযুক্তির বিরামহীন ইন্টিগ্রেশনের কারণে মহামারী চলাকালীন এবং পরে উভয় ক্ষেত্রেই পেশেন্টদের আন্তর্জাতিকমানের সেবা দিতে পেরেছে প্রাভা, এছাড়া কোভিড-১৯ মহামারীর সময় পেশেন্টের সংখ্যাকে চারগুণ করেছে, এনপিএস স্কোর ধারাবাহিকভাবে ৮৫-৯০ বজায় রাখছে, যা বেশিরভাগ ফরচুন ৫০০ কোম্পানির এনপিএস স্কোরের চেয়ে বেশি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর