৫ আগস্ট, ২০২৩ ১৯:১৯

দারাজ ও মাস্টারকার্ডের ‘সেভ, স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের বিজয়ী ঘোষণা

অনলাইন ডেস্ক

দারাজ ও মাস্টারকার্ডের ‘সেভ, স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইনের বিজয়ী ঘোষণা

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডকে সঙ্গে নিয়ে মাস্টারকার্ড “সেভ, স্পেন্ড অ্যান্ড উইন” ক্যাম্পেইন ২০২৩ এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। দারাজ-এ কেনাকাটায় গ্রাহকদের ডিজিটাল পেমেন্টে আরও উৎসাহিত করতে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছিল। 

এই ক্যাম্পেইনের আওতায় সর্বোচ্চ সংখ্যক ট্রানজেকশন করা ১৩ জন মাস্টারকার্ড হোল্ডারকে পুরস্কৃত করা হয়। ক্যাম্পেইনের প্রথম পুরস্কার বিজয়ী লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড-এর মাস্টারকার্ড কার্ডহোল্ডার কাওসারুল ইসলাম, তিনি বিমান টিকিট ও থাকার সুযোগসহ দুবাইয়ে একটি কাপল ট্রিপ (২ রাত, ৩ দিন) জিতেছেন। দ্বিতীয় পুরস্কার বিজয়ী হচ্ছেন- এবি ব্যাংক লিমিটেড-এর মাস্টারকার্ড হোল্ডার মমিনুল হক, তিনি পাচ্ছেন ব্যাংককের একটি কাপল ট্রিপ (২ রাত, ৩ দিন) এর বিমান টিকিট ও সেখানে থাকার সুযোগ। তৃতীয় পুরস্কার বিজয়ী ইস্টার্ন ব্যাংক লিমিটেড-এর মাস্টারকার্ড কার্ডহোল্ডার শামীম রেজা পুরষ্কার হিসেবে পেয়েছেন কক্সবাজারের একটি কাপল ট্রিপ (২ রাত, ৩ দিন) এর বিমান টিকিট ও সেখানে থাকার সুযোগ। 

বাকি বিজয়ীরা সকলেই একটি করে স্মার্টফোন পুরস্কার পেয়েছেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশ এর ডিরেক্টর জাকিয়া সুলতানা, দারাজ বাংলাদেশ লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, দারাজ বাংলাদেশ লিমিটেড এর ডিরেক্টর অব টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজি- মঞ্জুরি মল্লিক এবং পার্টনার ব্যাংক সমূহের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্যরা।  


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর