১৭ আগস্ট, ২০২৩ ১৬:৪৯

ওয়ার্ল্ড সিআইও সামিটে সম্মানিত বাংলাদেশি ব্যাংকার ওসমান

অনলাইন ডেস্ক

ওয়ার্ল্ড সিআইও সামিটে সম্মানিত বাংলাদেশি ব্যাংকার ওসমান

ব্যাংকার ওসমান ফয়েজ

বাংলাদেশি ব্যাংকার ওসমান ফয়েজ প্রযুক্তি ক্ষেত্রে তার অসামান্য নেতৃত্বের জন্য ওয়ার্ল্ড সিআইও ২০০ সামিটে কিংবদন্তি পুরস্কারে ভূষিত হয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওসমান এএমটিডি গ্রুপের প্রধান তথ্য কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

গ্লোবাল সিআইও ফোরাম সম্প্রতি সিঙ্গাপুরের শাংগ্রি-লা রাসা সেন্টোসায় জ্ঞান বিনিময় এবং প্রযুক্তিগত প্রতিভাকে স্বীকৃতি দিতে আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন করে। এসময় জিইসি মিডিয়া গ্রুপের প্রেসিডেন্ট মালবিকা শংকর স্বাগত বক্তব্য রাখেন। তিনি দক্ষিণ পূর্ব এশিয়ায় গ্লোবাল সিআইও ফোরামের যাত্রা অন্বেষণের ওপর আলোকপাত করেন।

কৃতিত্বের বিষয়ে ওসমান ফয়েজ বলেন, কিংবদন্তি পুরস্কারটি আমার জন্য ব্যতিক্রমী সিআইওদের আন্তর্জাতিক ফোরামে একটি বড় সম্মান, ‘যারা তাদের নিজ নিজ ডোমেনে ব্যতিক্রমী নেতৃত্ব প্রদর্শন করেছে।’ এটি প্রযুক্তি শিল্পের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত চিহ্নিত করে, আইটি নেতাদের এবং সিআইওদের উত্সাহিত করে বলেও যোগ করেন তিনি।

গ্লোবাল সিআইও ফোরামের প্রধান নির্বাহী রনক সামন্তরায় অর্থপূর্ণ সংযোগ, নেটওয়ার্কিং এবং সহযোগিতার পরিবেশ সহজতর করতে শীর্ষ সম্মেলনের দৃষ্টিভঙ্গি ভাগ করেছেন এবং প্রযুক্তি নেতাদের উল্লেখযোগ্য অবদানকে স্বীকৃতি দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর