২১ আগস্ট, ২০২৩ ০৫:৫২

ওয়ালটনের নতুন স্মার্টফোন

অনলাইন ডেস্ক

ওয়ালটনের নতুন স্মার্টফোন
‘য্যানন’ সিরিজের নতুন স্মার্টফোন বাজারে ছেড়েছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। নতুন স্মার্ট ফোনটির মডেল ‘য্যানন এক্স২০’। 
 
৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার ফোনটিতে রয়েছে ৬ ন্যানোমিটারের হিলিও জি৯৯ প্রসেসর। এছাড়াও এই ফোনে রয়েছে ১৬ জিবি র‌্যাপিড মেমোরিসহ রয়েছে বিশাল স্টোরেজ ও দ্রুত গতির চার্জিং সুবিধা।
 
ওয়ালটন মোবাইলের ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন বিভাগের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন জানান, কসমিক ব্ল্যাক এবং অরেঞ্জ সিমার এই দুটি রঙে ফোনটি বাজারে এসেছে। ‘য্যানন এক্স২০’ ফোনটির মূল্য ১৮ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট ব্যতীত)। দেশের সকল ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম, মোবাইলের ব্র্যান্ড ও রিটেল আউটলেট থেকে কেনা যাচ্ছে নতুন এই স্মার্টফোন। 
 
ফোনটিতে অভ্যন্তরীণ মেমোরি রয়েছে ১২৮ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজ্যুলেশনের আইপিএস ডিসপ্লে। ফোনটির ডিসপ্লেতে পাওয়া যাবে ৫৮০ নিটস পিক ব্রাইটনেস।
 
ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নিজস্ব কারখানায় তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন গ্রাহক।
 
বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর