২ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:০২

রূপায়ণ সিটি উত্তরায় ফাইভ স্টার সেবা দেবে হানসা ম্যানেজমেন্ট

অনলাইন ডেস্ক

রূপায়ণ সিটি উত্তরায় ফাইভ স্টার সেবা দেবে হানসা ম্যানেজমেন্ট

প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার গ্রাহকদের ফাইভ স্টার মানের সেবা দেবে ইউনিক গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হানসা ম্যানেজমেন্ট লিমিটেড। এ লক্ষ্যে রূপায়ণ সিটি উত্তরা ও হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির আলোকে রূপায়ণ সিটি উত্তরার ফেজ-১ রূপায়ণ গ্রান্ড প্রিমিয়াম কন্ডোর গ্রাহকদের কোয়ালিটি ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট সার্ভিস দেবে প্রতিষ্ঠানটি।

শুক্রবার (১ সেপেটম্বর) বিকেলে রূপায়ণ সিটি উত্তরায় প্রতিষ্ঠান দুটির মধ্যে এ-সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের পক্ষে চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ সাহেদুল হক ও রূপায়ণ সিটি উত্তরার পক্ষে হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন এইচ এম ফরিদুর রহমান, সিনিয়র ম্যানেজার ও ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মো. কামাল হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খাঁন মুকুল, ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলী, কুয়েত বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রেসিডেন্ট মুকাই আলী লুৎফর রহমান, ইউনিক গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার সৈয়দ ছানোয়ারুল হক, এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগের জিএম মেজর নাসিমুল হক (অব.), রূপায়ণ সিটি উত্তরার সিইও মো. মাহবুবুর রহমান, সিবিও গৌতম তরফদার, হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন এইচ এম ফরিদুর রহমান উপস্থিত ছিলেন।

এ সময় রূপায়ণ সিটি উত্তরা সিইও মো. মাহবুবুর জানান, বাংলাদেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড সিটি রূপায়ণ সিটি উত্তরার রূপায়ণ গ্রান্ড গ্রাহকদের মাঝে হস্তান্তরের জন্য প্রস্তুত। চলতি মাস থেকেই এখানে বসবাস করবেন গ্রাহকরা। এ লক্ষ্যে ফাইভ স্টার মানের সার্ভিস নিশ্চিত করতে হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর ও তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।

দেশে হোটেল, রিসোর্টে ফাইভ স্টার মানের সেবা দিয়ে আসছে হানসা ম্যানেজমেন্ট লিমিটড। আর তাই রূপায়ণ সিটি উত্তরার রূপায়ণ গ্রান্ডের গ্রাহকদের ফাইভ স্টার মানের সেবা নিশ্চিতে প্রতিষ্ঠানটিকে দায়িত্ব দেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন রূপায়ণ সিটি উত্তরার সিইও মো. মাহবুবুর রহমান।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর