৩ সেপ্টেম্বর, ২০২৩ ১২:১১

ওয়ালটনের আইটি পণ্যে জিপি গ্রাহকদের ১৫ শতাংশ ছাড়

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ালটনের আইটি পণ্যে জিপি গ্রাহকদের ১৫ শতাংশ ছাড়

দেশের শীর্ষ প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটনের আইটি পণ্য ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোনের স্টার সাবস্ক্রাইবারগণ। 

তারা দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম থেকে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়ে কম্পিউটার, ল্যাপটপ, মনিটর, প্রিন্টার, পেনড্রাইভ, এসএসডি, মেমোরি কার্ড, রাউটারসহ সকল আইটি পণ্য ও এক্সেসরিজ কিনতে পারছেন।

এ বিষয়ে সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় গ্রামীণফোন (জিপি) করপোরেট অফিসে ওয়ালটন ডিজি-টেক ও গ্রামীণফোনের মধ্যে এক এমওইউ বা পারস্পরিক চুক্তি স্বাক্ষর হয়। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার প্রোডাক্টের চিফ বিজনেস অফিসার (সিবিও) মো. তৌহিদুর রহমান রাদ এবং গ্রামীণফোনের সিবিও আসিফ নাঈমুর রশিদ।

এসময় গ্রামীণফোনের পক্ষে আরো উপস্থিত ছিলেন হেড অব প্রায়োরিটি ব্র্যান্ড সাব্বির আহমেদ, হেড অব আইসিটি প্রোডাক্টস অর্পিতা দাশ ও হেড অব প্রাইম সেগমেন্ট মাসুদ পারভেজ। ওয়ালটন ডিজি-টেকের পক্ষে আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, হেড অব ব্র্যান্ড তানজিমুল হক তন্ময়, হেড অব করপোরেট সেলস এ কে এম তৌফিক ইমাম হোসাইন ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সিকদার মাসরুর আহমেদ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর