২৭ সেপ্টেম্বর, ২০২৩ ০৬:৩২

সরকারি দপ্তরে ওয়ালটনের ই-বাইক হস্তান্তর

প্রেস বিজ্ঞপ্তি

সরকারি দপ্তরে ওয়ালটনের ই-বাইক হস্তান্তর

সরকারি প্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর কার্যালয়, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং বিআরটিএতে চারটি ইলেকট্রিক বাইক হস্তান্তর করলো ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। 

গত রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, বিআরটিএ চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদারের হাতে তাকিওন ব্র্যান্ডের ই-বাইকগুলো হস্তান্তর করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলীসহ সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা।

এসময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব বলেন, ইলেকট্রিক বাইক পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী। ই-বাইকের ব্যবহার যত বাড়বে, জীবাশ্ম জ্বালানির ব্যবহার তত কমবে। এতে একদিকে যেমন পরিবেশ সুরক্ষা পাবে, তেমনই ব্যবহারকারীর যাতায়াত হবে সাশ্রয়ী ও নির্বিঘ্ন। ইলেকট্রিক বাইক তৈরি ও বাজারজাত করাই ওয়ালটনের এ উদ্যোগকে স্বাগত জানান মুখ্য সচিব।

এস এম রেজাউল আলম বলেন, জীবাশ্ম জ্বালানির ব্যবহার রোধের মাধ্যমে পরিবেশের সুরক্ষা এবং কম খরচে নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে আমরা ই-বাইক তৈরি ও বাজারজাত করছি। ক্রেতাদের আমরা সাশ্রয়ীমূল্যে গুণগতমানের ই-বাইক দিচ্ছি। ৪টি সরকারি দপ্তরের কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা ওয়ালটনের ই-বাইকগুলো ব্যবহার করে তাদের ফিডব্যাক দেবেন। যা এ উদ্যোগে আমাদের আরো এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সহায়ক হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর