৩ অক্টোবর, ২০২৩ ১৭:০৩

নিউইয়র্কে চার দিনব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো’

প্রেস বিজ্ঞপ্তি

নিউইয়র্কে চার দিনব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো’

বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বিভিন্ন এলাকায় বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো’। চার দিনব্যাপী আয়োজিত এ রোড শো গত ২৪ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্ক সিটির কুইন্স, জ্যামাইকা, ব্রঙ্কস ও ব্রুকলিন শহরে।

আইএফআইসি’র মাধ্যমে দ্রুত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স বিনিময়কে উৎসাহিত করতে আয়োজন করা হয়েছিল এ রোড শো’র। প্রতিটি শো’তে আমন্ত্রিত যুক্তরাষ্ট্র প্রবাসী ও অনাবাসী বাংলাদেশিদের সামনে রেমিট্যান্স প্রবাহ বাড়াতে আইএফআইসি ব্যাংক-কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরা হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এ. আর. এম. নজমুস ছাকিব, কামরুন নাহার আহমেদ, মো. গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ্বাস, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার অনুষ্ঠানসমূহে বক্তব্য প্রদানসহ প্রশ্ন-উত্তর পর্বে অংশ গ্রহণ করেন। প্রবাসী বাংলাদেশিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠেছিল রোড শো’র এই আয়োজন।

এদিকে, নিউইয়র্কের ম্যানহাটনে গত ২২ ও ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত ‘বাংলাদেশি অভিবাসী দিবস ও বাণিজ্য মেলা- ২০২৩’ এর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে অনাবাসী নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিদের প্রতি অনন্য সমর্থনের স্বীকৃতি হিসেবে সাইটেশন প্রদানের মাধ্যমে আইএফআইসি ব্যাংকের প্রশংসা করেছে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর