৭ অক্টোবর, ২০২৩ ১১:৫৯

রবি’র ওয়ার্ল্ড কাপ থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’

অনলাইন ডেস্ক

রবি’র ওয়ার্ল্ড কাপ থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’

বিশ্বজুড়ে চলছে ক্রিকেট উন্মাদনা। ইতোমধ্যে শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩। ক্রিকেট এখন সকলের আগ্রহের কেন্দ্রবিন্দু। ক্রিকেটের সবচেয়ে জমকালো আসরের সেই সোনালী ট্রফিটি জয়ের লক্ষ্যে মাঠে নামবে দশটি দেশ। সেই উপলক্ষ্যে রবি আজিয়াটা লিমিটেড বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য জানাচ্ছে অসংখ্য শুভকামনা। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের অসংখ্য ক্রিকেট ভক্তদের জন্য রবি আজিয়াটা লিমিটেড প্রকাশ করেছে বিশ্বকাপের থিম সং, ‘জানি বাংলাদেশ, পারবে তুমিও’। 

ক্রিকেটের সাথে রবি’র সম্পৃক্ততা বেশ পুরোনো। বেশ কয়েক বছর ধরে (২০১৫-২০১৭) জাতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল রবি। দেশের আনাচা-কানাচে থাকা প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে রবি পরিচালনা করেছে অসংখ্য ক্যাম্পেইন। রবি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত পেসার হান্ট প্রতিযোগিতার মাধ্যমেই উঠে এসেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী। 

রবি’র বিশ্বকাপ থিম সং ‘জানি বাংলাদেশ, পারবে তুমিও’ গানটি দেশের জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের ২০০৮ সালের হিট গান ‘চাইতে পারো’ এর নতুন সংস্করণ। ক্রিকেটের সবচেয়ে বড় উৎসবটি উদযাপনে ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’ গানটি যোগ করবে এক ভিন্ন মাত্রা। থিম সং প্রসঙ্গে রবি’র সিইও, রাজীব শেঠি বলেন, ‘শুধু ক্রিকেট নয়; এই গানটি অনুপ্রেরণার আরেক প্রতিশব্দ। গানটি দেশের ক্রিকেটারদের অদম্য চেতনার প্রতিনিধিত্ব করে।’

দেশজুড়ে ক্রিকেট ফ্যানরা যখন জমজমাট এক বিশ্বকাপ দেখার জন্য তৈরী হচ্ছেন, তখনই রবি নিয়ে এসেছে তাদের জন্য দারুণ এক সুযোগ। দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম, র‌্যাবিটহোলের সাথে সহযোগিতায় বিশ্বকাপের প্রতিটি ম্যাচ লাইভ স্ট্রিম করা যাবে My Robi অ্যাপে। খুব সহজেই My Robi অ্যাপের মাধ্যমে সাবস্ক্রিপশন নিয়ে এই পরিসেবাটি উপভোগ করা যাবে। এছাড়াও *২৮৪৬৬*৮০৭# ডায়াল করে ‘জানি বাংলাদেশ, পারবে তুমিও’ গানটি গুনগুন হিসেবে সেট করা যাবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে স্পটিফাইতেও।

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ বাংলাদেশের জন্য হতে যাচ্ছে খুবই স্পেশাল, রবি আজিয়াটা লিমিটেড সে প্রত্যাশাই করে। রবি বিশ্বাস করে, প্রচেষ্টা, সফল হওয়ার জন্য আগ্রহ এবং টিমওয়ার্ক, এই তিনের সংমিশ্রণে পারবে ওরাও, পারবে তুমিও!

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর