১৩ নভেম্বর, ২০২৩ ১৭:২২

দারাজ ১১.১১-এর উৎসবের আমেজে মেতে ছিলেন বাংলাদেশের ২৯ লক্ষাধিক ক্রেতা

প্রেস বিজ্ঞপ্তি

দারাজ ১১.১১-এর উৎসবের আমেজে মেতে ছিলেন বাংলাদেশের ২৯ লক্ষাধিক ক্রেতা

ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে বছরের সবচেয়ে বড় সেল দারাজ ১১.১১ শুরু করেছে। মাত্র ২৪ ঘণ্টায় দারাজের মাধ্যমে ২৯ লক্ষাধিক ক্রেতা যুক্ত হতে পেরেছে ৫৩,০০০ এর বেশি ব্র্যান্ড এবং ছোট ও মাঝারি উদ্যোক্তাদের সাথে।

দারাজ ১১.১১ একটি মূল্যবান সুযোগ, যেখানে ক্রেতারা পেয়ে যাচ্ছেন উন্নতমানের ফ্যাশন, বিউটি, হোম ও ডেকোর এবং আরো অনেক আইটেম। সারা বছরের অপেক্ষার পর পছন্দের জিনিসগুলো কেনার সুযোগ পাওয়া যাচ্ছে সবচেয়ে কম দামে, সাথে ৬৩% ক্রেতারা উপভোগ করেছেন ফ্রি ডেলিভারির সুবিধা। ১৪,০০০ এর বেশি ছোট ও মাঝারি উদ্যোক্তা (এসএমই) দারাজের ১১.১১ ক্যাম্পেইনের মাধ্যমে পণ্য বিক্রি করেছেন প্রথম ২৪ ঘণ্টায়।

দারাজে ফ্যাশনের জনপ্রিয়তা বজায় রেখে প্রথম ২৪ ঘণ্টায় ২,৬০,০০০-এরও বেশি ফ্যাশন পোশাক বিক্রি হয়েছে। এর মাঝে বাংলাদেশি নারীদের ঐতিহ্যবাহী পোশাকের সংখ্যাই বেশি। দারাজ ১১.১১ সেলে ১,৫০,০০০- এরও বেশি মোবাইল ফোন, কম্পিউটার এবং ল্যাপটপ বিক্রয় হয়েছে, যা দেশের লক্ষাধিক মানুষের প্রয়োজন পূরণ করেছে। দারাজ ১,৭৫,০০০-এর বেশি গ্রোসারি আইটেম বিক্রি করেছে। এর মাঝে চাল ও তেলের মত মৌলিক পণ্য বিক্রি হয়েছে সবচেয়ে বেশি।

দারাজ ১১.১১ ক্যাম্পেইনে অবিশ্বাস্য ছাড়, ফ্রি ডেলিভারি, ক্যাশব্যাক অফার রয়েছে। ১১.১১ বছরের সবচেয়ে বড় সেল, চলছে ১১ থেকে ২২ নভেম্বর পর্যন্ত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর