glow-lovely
২৩ নভেম্বর, ২০২৩ ১৩:৩৯

১০০ নারীর গ্লোকে সেলিব্রেট করল ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলী

অনলাইন ডেস্ক

১০০ নারীর গ্লোকে সেলিব্রেট করল ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলী
glow-lovely

ঢাকার রেডিসন ব্লু হোটেলের বলরুমে রবিবার সন্ধ্যায় প্রায় ১০০ নারীদের গ্লো’কে সেলিব্রেট করলো ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলী। সময়ের শুরু থেকে নারীদের পাশে থাকা ব্র্যান্ডটি এই সন্ধ্যাটি ডেডিকেট করেছে এখনের এগিয়ে যাওয়া গ্লোয়িং ইনফ্লুয়েন্সারদের। ইভেন্টের হোস্ট হিসেবে ছিলেন সাবিলা নূর ও সারা আলম।

এই গ্লোয়িং সন্ধ্যায় সাবিলা মোড়ক উন্মোচন করেন নতুন গ্লো অ্যান্ড লাভলী সিরাম ক্রিমের। এদিন বিকেল ৪টা’র দিকে হলে আসতে থাকেন ইনফ্লুয়েন্সাররা। প্রোডাক্ট রিভিলের পর সাবিলা ইনফ্লুয়েন্সারদের সাথে কথা বলেন। পরে একসাথে ডিনার ও জন কবিরের মিউজিক্যাল পারফর্মেন্স উপভোগ করতে করতে ইতি টানেন ইভেন্টের।

এতোগুলো গ্লোয়িং মুখকে একছাদের নিচে দেখে অনেক এমপাওয়ারিং লেগেছে বলে জানান সাবিলা নূর। তিনি বলেন, যে ব্র্যান্ডটি সবসময় এদেশের নারীদের কথা ভাবে, তাদের চিন্তা-চাহিদা ও স্বপ্নের কথা ভাবে। তাদের কথা ভেবেই ৪৫ বছরে প্রথমবার ব্র্যান্ডটি নিজের ফর্মুলেশনে পরিবর্তন এনেছে, যোগ করেছে নতুন স্কিন টেকনলজি।

সব নারীদের কথা ভেবে ব্র্যান্ডটি লঞ্চ করেছে নতুন গ্লো অ্যান্ড লাভলী মাল্টিভিটামিন সিরামযুক্ত ক্রিম, যা দিবে ৪০% বেশি উজ্জ্বলতা। সিরামের মতো একটি ইম্পর্টেন্ট স্কিন কেয়ার প্রোডাক্টকে সবার হাতের নাগালে নিয়ে আসার জন্য গ্লো অ্যান্ড লাভলী’কে ধন্যবাদ জানাইয় সব ইনফ্লুয়েন্সাররা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর