২৮ নভেম্বর, ২০২৩ ০৭:৪৮

দেশের বাজারে হিরোর ১২৫ সিসির ‘ইগনিটর এক্সটেক’

অনলাইন ডেস্ক

দেশের বাজারে হিরোর ১২৫ সিসির ‘ইগনিটর এক্সটেক’

দেশের বাজারে হিরো মোটরসাইকেল যুগের সাথে তাল মিলিয়ে অত্যাধুনিক মোটরসাইকেল তৈরি করছে, তারই ধারাবাহিকতায় হিরো বাজারে নিয়ে এলো নতুন ইগনাইটর এক্সটেক যা ১২৫ সিসি সেগমেন্টে যোগ করেছে নতুন মাত্রা। আধুনিক সব ফিচার সমৃদ্ধ নতুন ইগনাইটর এক্সটেক এর প্রধান বৈশিষ্ট্যগুলো হচ্ছে স্মার্ট কানেক্টিভিটির সাথে এলসিডি মিটার কনসোল যার মাধ্যমে ফোন কলারের নাম, মিসড কল এলার্ট এবং এসএমএস নোটিফিকেশ ও সার্ভিস ডিউ রিমাইন্ডার দেখতে পারবেন ।

এছাড়া এর এলইডি হেড ল্যাম্প নিশ্চিত করবে ১২% বেশি আলো, ইনটিগ্রেটেড ব্রেকিং সিস্টেম দিবে কন্ট্রলিং এর আত্মবিশ্বাস আর usb পোর্টের মাধ্যমে চার্জ করে নেয়া যাবে প্রয়োজনীয় ডিভাইসগুলো। বাইকেটির নতুন সংযোজন বেলিপেন ও শর্টার মাফলার বাইকটিকে করেছে আরো আকর্ষণীয়। নতুন ইগনাইটর এক্সটেক এর উদ্বোধনী বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১,৬০,০০০ টাকা। নতুন ইগনাইটর এক্সটেক বাংলাদেশের বাজারে সাড়া জাগাবে বলে আশা ব্যক্ত করেন হিরো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমেদ।

হিরো প্রতিষ্ঠার পর থেকে ১১০ মিলিয়নেরও বেশি মোটরসাইকেল এবং স্কুটার বিক্রয় করেছে। বর্তমানে এশিয়া, আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ ও মধ্য আমেরিকার ৪০ টিরও বেশি দেশে তার পণ্য বিক্রি করছে। হিরোই একমাত্র গ্লোবাল ব্র্যান্ড যারা সর্ব প্রথম বাংলাদেশে ২০১৭ সালে নিজস্ব ম্যানুফ্যেকচারিং ফ্যাক্টরী স্থাপন করে। বাংলাদেশে অবস্থিত নিজস্ব ফেক্টরিতে সকল নিয়ম অনুযায়ী ১০০ থেকে ১৬০ সিসি পর্যন্ত মোটরসাইকেল উৎপাদন করে যাচ্ছে ।

ঢাকায় গত ২৩ নভেম্বর মহাখালীতে নিটল নিলয় সেন্টার-এ এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে এই অত্যাধুনিক মোটরসাইকেলটি উদ্বোধন করা হয়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরো বাংলাদেশ এর চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমেদ, কোম্পানি সেক্রেটারি ও সি এফ ও বিজয় কুমার মন্ডল, চিফ অপারেটিং অফিসার জনাব আবদুল মাজেদসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর