শিরোনাম
৮ ডিসেম্বর, ২০২৩ ০২:১৯

মিনিস্টার নিয়ে এলো ‘নির্বাচনী অফার’

প্রেস বিজ্ঞপ্তি

মিনিস্টার নিয়ে এলো ‘নির্বাচনী অফার’

ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার নিয়ে এলো বহুল আলোচিত ‘নির্বাচনী অফার’। এ অফারে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজে গ্রাহকরা পাচ্ছেন ৫৩ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া থাকছে সব পণ্যের ওপর ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।

পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া ‘নির্বাচনী অফারে’ গ্রাহকরা এখন মিনিস্টারের যে কোনো ইলেকট্রনিকস পণ্য ক্রয় করতে পারবেন অবিশ্বাস্য কম মূল্যে। ‘নির্বাচনী অফারে’ মিনিস্টারের নির্দিষ্ট মডেলের টিভির ওপর গ্রাহক পাচ্ছন ৫৩% ডিসকাউন্ট। এছাড়া মিনিস্টার ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকায় এবং ৩২ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়।

এ অফারের আওতায় ফ্রিজের ওপর রয়েছে বড় ডিসকাউন্ট! মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% ফ্ল্যাট ডিসকাউন্ট। এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে! এখন মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২% ডিসকাউন্ট এবং ইনস্টলেশন চার্জ ফ্রি।

এছাড়াও মিনিস্টারের সব হোম অ্যাপ্লায়েন্স পণ্যের ওপরও অফারটি প্রযোজ্য। যে কোনো মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাবেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন একটি মশা মারার ব্যাট ফ্রি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর