১১ ডিসেম্বর, ২০২৩ ০৩:৫৫

ইন্টেরিয়র ডিজাইনারদের পুরস্কৃত করলো বার্জার

অনলাইন ডেস্ক

ইন্টেরিয়র ডিজাইনারদের পুরস্কৃত করলো বার্জার

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড প্রথমবারের "বার্জার অ্যাওয়ার্ডস ফর ইন্টেরিয়র ডিজাইন ২০২৩" আয়োজন করে। রাজধানীর অভিজাত হোটেলের বলরুমে আয়োজিত অনুষ্ঠানে পেশাদার এবং শৌখিন ডিজাইনারদের পুরস্কৃত করা হয়। 

প্রতিযোগিতাটিতে পেশাদার ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন স্থপতি মাহমুদুল আনোয়ার রিয়াদ, স্থপতি মামুন মোর্শেদ চৌধুরী, স্থপতি ড্যানিয়েল হক, তাদের প্রজেক্ট পিএম জি আর্ট গ্যালারির জন্য। তাছাড়া স্থপতি মোহাম্মদ রাকিবুল হাসান এবং স্থপতি নুসরাত কবির পুরস্কৃত হয়েছেন তাদের প্রজেক্ট অচন রিটেল এর জন্য এবং স্থপতি মানিফা রেহনুমা পুরস্কৃত হয়েছেন প্রজেক্ট মঙ্গলালোকের জন্য।

এছাড়াও "শৌখিন” ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন মোঃ হারুন সুলতান তার প্রজেক্ট পাইনউড ক্যাফে এবং ফাহিম বিন ফারুক মাশফি এবং সারা মাহবুব পুরস্কৃত হয়েছেন তাদের প্রজেক্ট এর জন্য । বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে এক লক্ষ বাংলাদেশি টাকা, একটি সার্টিফিকেট ও একটি ট্রফি তুলে দেয়া হয়। 

বার্জার পেইন্টসের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, “ইন্টেরিয়র ডিজাইনারদেরও স্বীকৃতি দেওয়ার উদ্যোগ নিতে পারাটা বার্জারের জন্য অত্যন্ত সম্মানের। যেভাবে দেশসেরা এবং উদীয়মান ডিজাইনাররা প্রতিযোগিতায় তাদের প্রতিভা মেলে ধরেছেন, তাতে বাংলাদেশের ইন্টেরিয়র ডিজাইন সেক্টর যে অত্যন্ত সম্ভাবনাময়, তা নিয়ে আমার বিশ্বাস আরও দৃঢ় হয়েছে।”

বিচারকমণ্ডলীর উপদেষ্টা স্থপতি জালাল আহমদ বলেন, “আন্তর্জাতিক অঙ্গনে আমাদের স্থপতিরা বিভিন্ন সময় দেশের জন্য সম্মান বয়ে এনেছেন। একইভাবে সম্ভাবনাময় ইন্টেরিয়র ডিজাইন সেক্টরেও বাংলাদেশের অনেক বড় কিছু করার সক্ষমতা রয়েছে।” 

অনুষ্ঠানে স্থপতিদের মধ্যে এহসান খান, তানিয়া করিম, আসিফ এম আহসানুল হক, আবিদ হাসান নূর ও সৈয়দা তুহিন আরা করিম উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর