১৩ ডিসেম্বর, ২০২৩ ১৩:৩৬

চলছে দারাজের গ্র্যান্ড ইয়ার-এন্ড ক্যাম্পেইন ১২.১২

অনলাইন ডেস্ক

চলছে দারাজের গ্র্যান্ড ইয়ার-এন্ড ক্যাম্পেইন ১২.১২

বছরের শেষ গ্র্যান্ড সেল ১২.১২ ক্যাম্পেইন নিয়ে দারাজ বাংলাদেশ প্রস্তুত একটি উৎসবমুখর আয়োজনের মাঝে বছরের সমাপ্তি ঘটাতে। ১২ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনটি গ্রাহকদের অসাধারণ অফার এবং অনন্য সব ডিলস ও ছাড়সহ একটি অতুলনীয় কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করে।  

‘সবই কিনুন দারাজে, সেরা দাম প্রতিদিন’ স্লোগানটি দারাজে সেরা মূল্যে সকল প্রকার পন্যের সহজলভ্যতাকে মূল্যায়িত করে। ক্রেতাগণ অনলাইন পেমেন্টে ১৫% পর্যন্ত সেভিংস থেকে শুরু করে আরও উপভোগ করবেন নির্ধারিত পণ্যে ফ্রি ডেলিভারি এবং ১২০০০ টাকা পর্যন্ত ভাউচার। এছাড়াও ক্যাম্পেইনটিতে রয়েছে শেক শেক, হট ডিলস, মেগা ডিলস, রিভিউ এন্ড উইন, দারাজ গেমস, যেকোনো ৩টি পণ্যের বান্ডেল এবং প্রতিদিন সর্বনিম্ন মূল্যের মত আরও নানান রকম আকর্ষণীয় অফার। 

দারাজের চীফ মার্কেটিং অফিসার, তালাত রহিম বলেন, “এটি সাধারণ ক্যাম্পেইন নয়, বরং আমাদের সারা বছরের গ্র্যান্ড ফিনালে যা ক্রেতাদের অভাবনীয় ডিলস এবং একটি ব্যতিক্রমী শপিং অভিজ্ঞতা দেয়। গ্রাহকদের জন্য সেরা দাম এবং সকল প্রকার পন্যের নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম হল দারাজ। বছরের শেষকে আরও স্মরণীয় করে তুলতে আমাদের এই ক্যাম্পেইন অফার উপভোগ করা যাবে ১২ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর।”

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর