১৪ ডিসেম্বর, ২০২৩ ১৮:৪২

ব্যবসা খাতে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেল ‘সারা লাইফস্টাইল’

প্রেস বিজ্ঞপ্তি

ব্যবসা খাতে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেল ‘সারা লাইফস্টাইল’

২০২১-২০২২ অর্থবছরে জেলা পর্যায়ে “ব্যবসা” খাতে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধ করে সম্মাননা পেল ‘স্নোটেক্স’ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘সারা লাইফস্টাইল লিমিটেড’। বুধবার জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে এই সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট, ঢাকা (পশ্চিম) কমিশনারেট।

‘সারা লাইফস্টাইল লিমিটেড’-এর পক্ষে এ সম্মাননা গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের পরিচালক মোশাররফ হোসেন, ফয়েজুর রহমান, সারা লাইফস্টাইলের হেড অফ অপারেশন মতিউর রহমান, ব্যবস্থাপক শেখ রাহাত অয়ন, শাহ নেওয়াজ সজীবসহ অন্যান্য কর্মকর্তারা।

রাজধানীর মিরপুরে কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ‘জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সম্মাননা’ প্রদান করেন কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) আবুল বাসার মো. শফিকুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার-সদর দপ্তর-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) জিয়াউর রহমান খান, যুগ্ম কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) ইসরাত জাহান রুমা, উপ-কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) রিয়াজুল ইসলাম, রেজাউল করিম, উপ-কমিশনার- বিভাগীয় কর্মকর্তা-মিরপুর বিভাগীয় কার্যালয়-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) রেবেকা সুলতানা প্রমুখ।

প্রতিবারের মতো এবারও জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে গত ১১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত পালিত হচ্ছে ‘জাতীয় ভ্যাট সপ্তাহ’। ‘আমার ভ্যাট আমি দিবো, কেনার সময় চালান নিবো’এই স্লোগানকে সামনে রেখে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এবার ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর