১৮ ডিসেম্বর, ২০২৩ ২০:১০

লীড প্লাটিনাম সনদ অর্জন করল নাইস কটন

অনলাইন ডেস্ক

লীড প্লাটিনাম সনদ অর্জন করল নাইস কটন

লীড প্লাটিনাম সনদ অর্জন করল নাইস কটন

বাংলাদেশের টেক্সটাইল শিল্প খাতে টেকসই উন্নয়ন, সাশ্রয়ী বিদ্যুৎ, জ্বালানী ও পানির ব্যবহার এবং পরিবেশবান্ধব অবস্থানের কারণে লীড প্লাটিনাম সনদ অর্জন করল নাইস কটন লিমিটেড। এটি পৃথিবীর অন্যতম প্রধান ডাইং ইন্ডাস্ট্রি এবং লাবিব গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান।

সোমবার বিকালে রাজধানী ঢাকার গুলশানে লাবিব গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সনদ প্রদান করা হয়। নাইস কটন লিমিটেড-এর পক্ষে লীড প্লাটিনাম সনদ গ্রহণ করেন লাবিব গ্রুপের ভাইস-চেয়ারম্যান মিসেস সুলতানা জাহান। 

এছাড়া, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর (সিআইপি), ডাইং ডিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব পঙ্কজ কুমার কর্মকার ও নাইস কটন লিমিটেড-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মিসেস মাসুদা ইসলাম শিউলি এবং লীড সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ইউএস গ্রীন বিল্ডিং কাউন্সিলের লিস্টেড কনসাল্ট্যান্ট সুব্রত রায় (ব্যবস্থাপনা পরিচালক, ইকো রে গ্রুপ)-সহ লাবিব গ্রুপ ও ইকো রে গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তারা।

লীড প্লাটিনাম সনদ হিসেবে এটি লাবিব গ্রুপের দ্বিতীয় অর্জন। এর আগে লীড প্লাটিনাম সনদ অর্জন করে লাবিব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সুলতানা সোয়েটার্স লিমিটেড এবং পরবর্তী প্রতিষ্ঠান রাঈদা কালেকশনস্ লিমিটেড-এর লীড প্লাটিনাম সনদ অজর্নের বিষয়টি প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর