২৭ ডিসেম্বর, ২০২৩ ১২:২৮

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল ওয়ালটন ফ্রিজ ও টিভি

প্রেস বিজ্ঞপ্তি

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল ওয়ালটন ফ্রিজ ও টিভি

দেশের সেরা রেফ্রিজারেটর ও টেলিভিশন ব্র্যান্ডের মর্যাদা পেল ওয়ালটন। অর্জন করলো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২৩’। এর মধ্যে ওয়ালটন ফ্রিজ ১০ম বারের মতো এ পুরস্কার জিতেছে। 

দেশের ফ্রিজ ও টেলিভিশন বাজারে সিংহভাগ ক্রেতার আস্থা অর্জনের মাধ্যমে টেকসই ব্র্যান্ড ইক্যুইটি তৈরির স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার পায় ওয়ালটন। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের সহায়তায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৫তম আসরে রেফ্রিজারেটর ও টেলিভিশন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে ওয়ালটন।

শনিবার (২৩ ডিসেম্বর) রাতে রাজধানীর ‘প্যান প্যাসিফিক সোনারগাঁও’ হোটেলে জাঁকালো আয়োজনের মাধ্যমে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। ওয়ালটনের পক্ষে বেস্ট রেফ্রিজারেটর ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) দিদারুল আলম খান, ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহিদুল ইসলাম রেজা এবং ব্র্যান্ড ম্যানেজার মোস্তাফিজুর রহমান। বেস্ট টেলিভিশন ব্র্যান্ড অ্যাওয়ার্ড গ্রহণ করেন ওয়ালটন টিভির সিবিও মোস্তফা নাহিদ হোসেন, সিএমও দিদারুল আলম খান ও ব্র্যান্ড ম্যানেজার খন্দকার আশিকুল হাসান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর