২৬ জানুয়ারি, ২০২৪ ২০:৩৪

বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধি দলের সাক্ষাৎ

অনলাইন ডেস্ক

বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধি দলের সাক্ষাৎ

সভাপতি রুপালী হক চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) একটি প্রতিনিধিদল সম্প্রতি বিএসইসি’র চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) একটি প্রতিনিধি দল  বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত উল ইসলামসহ বিএসইসি’র কমিশনারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে। 

সম্প্রতি এই সাক্ষাতে দলটির নেতৃত্ব দেন বিএপিএলসির প্রেসিডেন্ট রুপালী হক চৌধুরী। এসময় বিএসইসি কমিশনার ড. মো. মিজানুর রহমান, মো. আবদুল হালিম, ড. রুমানা ইসলাম, বিএপিএলসির সহ-সভাপতি সৈয়দ এম. আলতাফ হুসাইন উপস্থিত ছিলেন। 

শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি বিএপিএলসি’র প্রতিনিধিরা কিছু নির্দিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন, যেগুলো তালিকাভুক্ত কোম্পানিসহ দেশের পুঁজিবাজারের বৃহত্তর স্বার্থে সংশোধন ও শিথিল করা প্রয়োজন। তাছাড়া পুঁজিবাজার ও দেশের অর্থনীতির বিভিন্ন দিক নিয়েও এসময় আলোচনা হয়।

তালিকাভুক্ত কোম্পানির শীর্ষ সংগঠন হিসেবে বিএপিএলসি পুঁজিবাজারের উন্নয়নে কমিশনের সাথে যৌথভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। 

সভায় আরও উপস্থিত ছিলেন বিএপিএলসি’র নির্বাহী কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ, সৈয়দ ফরহাদ আহমেদ, মো. কায়সার হামিদ, শাহরিয়ার আহমেদ, মনজুর কাদির শফি, জিয়াদ রহমান, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মো. শরীফ হোসেন, মনির হোসেন, মুহাম্মদ আমিনুর রহমান, মো. নূর হোসেন খান, মহাসচিব মো. আমজাদ হোসেন। 

সদস্য কোম্পানির প্রতিনিধি হিসেবে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান ও লাফার্জহোলসিমের সিইও ইকবাল চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর