৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:২০

বসন্ত-ভালোবাসার উৎসবে ‘সারা’র আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

বসন্ত-ভালোবাসার উৎসবে ‘সারা’র আয়োজন

বাতাসে বাসন্তি নতুন ফুলের ঘ্রাণ, সাথে ভালোবাসা দিবসের আবেশ। ভালোবাসা ও ফাল্গুন যেন মিশে গেছে একই সঙ্গে। বসন্ত ঋতুকে আরও বর্ণিল করে তোলে বৈচিত্র্যময় পোশাক। আর তাই ঋতুরাজ বসন্ত ও ভালোবাসা দিবসকে স্বাগত জানাতে বর্ণিল পোশাকের আয়োজন নিয়ে এসেছে ‘সারা লাইফস্টাইল’।

‘সারা’র এবারের ফাল্গুনের আয়োজনে সব ধরনের পোশাকেই রয়েছে বসন্তের ছোঁয়া। এ যেন বসন্ত ছুঁয়েছে পোশাকে। রঙ্গিন ফ্লোরাল মোটিফে বাসন্তি, হলুদ, বাদামী হলুদ, ম্যাজেন্টা, বেবি পিঙ্ক রঙের সব কালেকশনে ট্রেন্ডি প্যাটার্ণ আর সময় ও পরিবেশ উপযোগী কাপড়ের ধরন ক্রেতাদের ভালো লাগবে।

‘সারা’ লাইফস্টাইলের বসন্ত আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, থ্রি পিস, ফ্যাশন টপস, শাড়ি। আর ছেলেদের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, পোলো ও টি-শার্টসহ বিভিন্ন আয়োজন। এছাড়া ‘সারা’র কিডস কালেকশনে মেয়েদের জন্য থাকছে ফ্রক, টপস, কুর্তি, থ্রি পিস। আর কিডস কালেকশনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, প্যান্ট। পাশাপাশি বসন্তের এবারের আয়োজনে অন্যতম আকর্ষণ থাকছে বাবা-ছেলের মিনিমি পাঞ্জাবি কালেকশন।

ভালোবাসা দিবসকে ঘিরেও আছে ‘সারা’র বিশেষ আয়োজন। এই আয়োজনে ভ্যালেন্টাইন স্পেশাল কাপল টি-শার্টের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন কালেকশন। ভালবাসা দিবসের কালেকশনে ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট। আর মেয়েদের জন্য ভ্যালেন্টাইনস কালেকশনে থাকছে থ্রি পিস, কুর্তি, ফ্যাশন টপস ও ক্যাজুয়াল শার্ট ইত্যাদি।

‘সারা’ লাইফস্টাইলের এবারের ফাল্গুন ও ভ্যালেন্টাইনস কালেকশনের এসব পোশাকের ডিজাইনে প্রাধান্য দেওয়া হয়েছে রঙ্গিন কাপড়ের সঙ্গে ফ্লোরাল প্রিন্টের। এছাড়াও আরামদায়ক কাপড়ের পাশাপাশি পোশাকের গুণগত মানের দিকে বরাবরের মতই প্রাধান্য দিয়েছে ‘সারা লাইফস্টাইল’। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর