২০ ফেব্রুয়ারি, ২০২৪ ২২:০৭

এপেক্স ফুটওয়্যার লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন

অনলাইন ডেস্ক

এপেক্স ফুটওয়্যার লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন

এপেক্স ফুটওয়্যার লিমিটেড বার্ষিক বিক্রয় সম্মেলন আয়োজন করে। ঢাকার আশুলিয়ার সামাজিক কনভেনশন সেন্টারে সারা দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সারাদেশের এপেক্স পরিবারের ২,৩০০ সদস্যের উপস্থিতিতে পালন করা হয় দিনটি। সম্মেলনটি সভাপতিত্ব করেন এপেক্স এর প্রতিষ্ঠিতা চেয়ারপার্সন সৈয়দ মঞ্জুর এলাহী। আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ অপারেটিং অফিসার (সিওও), ফিরোজ মোহাম্মদ, চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) দিলীপ কাজুরিসহ সকল উচ্চপদস্থ কর্মীবৃন্দ। 

নানাবিধ আয়োজনের মূল আকর্ষণ ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আসা কোম্পানির নিজস্ব টিম এর কালচারাল পারফরম্যান্স। তাছাড়াও দেশসেরা সঙ্গীতশিল্পী ও পারফর্মারদের অংশগ্রহনে আরও আনন্দময় হয়ে উঠে আয়োজনটি।

হলভর্তি দর্শকদের মুর্হুমুর্হু করতালি ও অভিনন্দনে হয়ে ওঠে এক আনন্দঘন পরিবেশ। মনোমুগ্ধকর এই আয়োজন দেশের সকল এপেক্স কর্মকর্তাদের মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানের আরও একটি আকর্ষণ ছিল পারফরম্যান্স এওয়ার্ড, যার মাধ্যমে বছরের সেরা কর্মীদের সম্মানীত করা হয়। র‍্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয় ভাগ্যবান বিজয়ীদের। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর