২২ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:০৬

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা অনুষ্ঠান

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা অনুষ্ঠান

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ২১ ফেব্রুয়ারি ভার্চুয়াল প্লাটফর্মে আলোচনা ও দোয়া অনুষ্ঠান আয়োজন করে। 

ব্যাংকের ভাইস চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ব্যবস্থপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, পরিচালক মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম। 

স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, দোয়া-মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ হামযাহ। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মোঃ সিরাজুল করিম, সৈয়দ আবু আসাদ, মো. কামরুল হাসান, প্রফেসর ড. মো. ফসিউল আলম, খুরশীদ-উল-আলম ও মোহাম্মদ নাসির উদ্দিন, এফসিএমএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস ও মো. আলতাফ হুসাইন, সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখার ইনচার্জগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এর আগে সকালে ব্যাংকের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া ব্যাংকের সকল শাখায় শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর