২৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:৪৩

পন্ডস্-এর নতুন ফেস হতে পারেন আপনিও!

অনলাইন ডেস্ক

পন্ডস্-এর নতুন ফেস হতে পারেন আপনিও!

ছোটবেলায় মায়ের ড্রেসিং টেবিল ছিল মেয়েদের কাছে একটা ম্যাজিক বক্সের মতো। কত ধরনের প্রসাধনীর সামগ্রী কিন্তু তাতে হাত দেয়া নিয়ে ছিল মায়ের কড়া নিষেধ। ক্রিম, পাউডার, লিপস্টিক, পারফিউম কী ছিল না সেখানে! সময়ের সাথে অনেক সামগ্রীই চেঞ্জ হতো কিন্তু একটা জিনিস বছরের পর বছর চোখের সামনেই থাকতো। পন্ডস্ ক্রিম-এর একটা জার। মাঝে মাঝে লুকিয়ে সেখান থেকে একটু ক্রিম নিয়ে গালে মেখে আয়নায় নিজেকে দেখার স্মৃতিও আছে অনেকের। পন্ডস্-এর এই জনপ্রিয়তা জেনারেশনের পর জেনারেশন ধরে এখনও অক্ষত। 

পন্ডস্-এর এই পথচলা শুরু ১৮৪৬ সাল থেকে। যাত্রার শুরু থেকেই পন্ডস্ স্কিনকেয়ার এক্সপার্ট হিসেবে মেয়েদের কাছে বিশ্বব্যাপী জনপ্রিয় ও আস্থার প্রতীক। আর সেজন্যই এত বছর পরেও স্কিনকেয়ার ব্র্যান্ডের নাম নিতে হলে একটা নামই সবার আগে মাথায় আসে, পন্ডস্!

গাল ধরে Googly Woogly Wosh করা পন্ডস্-এর সেই বিখ্যাত বিজ্ঞাপনটির কথা নিশ্চয় সবারই মনে আছে। এই বিজ্ঞাপন দেখে নিজেকে পন্ডস্-এর বিজ্ঞাপনে কল্পনা করেছেন অনেকেই। কেমন হবে যদি পন্ডস্-এর মতো এত জনপ্রিয় গ্লোবাল ব্র্যান্ডের ফেস হওয়ার সুযোগ ফাইনালি পেয়েই যান? এখন আর কল্পনা নয়, পন্ডস্ প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজন করেছে ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’, যার উইনার পাবে পন্ডস্ বাংলাদেশ-এর নতুন ফেস হওয়ার সুযোগ। 

পন্ডস্ বাংলাদেশ-এর সকল কার্যক্রমের সাথে জড়িত থাকবেন ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’-এর উইনার। বিলবোর্ড থেকে সোশ্যাল মিডিয়া সবখানেই পন্ডস্-এর সাথে ব্যবহৃত হবে আপনার ছবি। আর শুধু এটাই নয়, পন্ডস্-এর বিজ্ঞাপনে আমরা পন্ডস্ ইনস্টিটিউট-এর কথাও অনেক শুনেছি। সেই ইনস্টিটিউটের বিজ্ঞানীরাই কিন্তু গবেষণার মাধ্যমে তৈরি করেন পন্ডস্-এর নতুন নতুন প্রোডাক্ট। যাদের আমরা স্কিনকেয়ার এক্সপার্ট হিসেবে চিনি। ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’-এর উইনার সুযোগ পাবে দেশের বাইরে অবস্থিত এই আন্তজার্তিক পন্ডস্ ইনস্টিটিউট ঘুরে দেখার। সেখানকার এক্সপার্টদের কাছ থেকে সুযোগ পাবে স্কিনকেয়ারের উপর বিশেষ ট্রেনিং নেয়ার। যা ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’-এর প্যাশন ও দক্ষতাকে অনন্য মাত্রায় নিয়ে যাবে। 

যারা অনেকদিন থেকেই ইনফ্লুয়েন্সার হওয়ার স্বপ্ন দেখছিলেন কিন্তু বিশ্বাসযোগ্য কোনো মাধ্যম বা সাহস পাচ্ছিলেন না তাদের জন্য এই প্ল্যাটফর্ম একটি দারুণ সুযোগ।

এই উদ্যোগ নিয়ে ইউনিলিভার বাংলাদেশ-এর মার্কেটিং ডিরেক্টর ও বিজনেস ইউনিট হেড জাহীন সাজিদুল ইসলাম বলেন, “ইউনিলিভার সবসময়ই তরুণদের জন্য নতুন নতুন যুগোপযোগী প্ল্যাটফর্ম তৈরি করে। আর পন্ডস্ স্কিনকেয়ার এক্সপার্ট হিসেবে বাংলাদেশে প্রথমবারের মতো এমন একটি প্ল্যাটফর্মের সূচনা করতে পেরে আনন্দিত। আমরা চাই স্কিনকেয়ার নিয়ে আগ্রহী এমন একজনকে খুঁজে পেতে, যে হবে দেশের প্রথম স্কিনকেয়ার ইনফ্লুয়েন্সার। যার জন্য পন্ডস্ বাংলাদেশ তৈরি করে দিচ্ছে ইন্টারন্যাশনাল পন্ডস্ ইনস্টিটিউট থেকে গ্রুমিংয়ের পাশাপাশি ১ বছরের জন্য পন্ডস্ বাংলাদেশ-এর নতুন ফেস হওয়ার সুযোগ।’’  

ইতিমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। রেজিস্ট্রেশন শুরু হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে পন্ডস্ বাংলাদেশ-এর এই নতুন প্ল্যাটফর্ম। অনলাইনে http://www.skinfluencerbd.comওয়েবসাইটে গেলেই রেজিস্ট্রেশন করা যাবে। অনলাইনের পাশাপাশি সুযোগ থাকছে অফলাইনেও রেজিস্ট্রেশন করার। ‘পন্ডস্ স্কিনফ্লুয়েন্সার’-এর রেজিস্ট্রেশন বুথ থাকছে আপনার ক্যাম্পাস ও শহরের নির্দিষ্ট কিছু জায়গায়। চাইলে সেখান থেকেও রেজিস্ট্রেশন করা যাবে। অফলাইন বুথগুলোতে দেখা মিলছে সালমান মুক্তাদির, রাকিন আবসার, ঈশায়া তাহসীনসহ দেশের আরও নামকরা সব ইনফ্লুয়েন্সারদের। এখনও যদি রেজিস্ট্রেশন না করে থাকেন জলদি করে ফেলুন। ইতিমধ্যে ১২০০০-এরও বেশি রেজিস্ট্রেশন জমা পড়েছে। রেজিস্ট্রেশন করার শেষ দিন ১২ ফেব্রুয়ারি। 

বিডি-প্রতিদিন/ বিজ্ঞাপন বার্তা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর