২৫ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:০৫

বিনোদনপ্রেমীদের গ্রামীণফোন অ্যাক্সেস প্যাক

প্রেস বিজ্ঞপ্তি

বিনোদনপ্রেমীদের গ্রামীণফোন অ্যাক্সেস প্যাক

মনোরঞ্জনের জন্য আগেকার দিনে মানুষজন সিনেমা হলে যেত কিংবা পরিবারের সবাই মিলে ছুটির দিনে বসে একসাথে টিভি দেখতো। কিন্তু কালের বিবর্তনে বিনোদনের মাধ্যমে এসেছে ব্যাপক পরিবর্তন। ইন্টারনেটের কল্যাণে আমাদের পৃথিবী যেমন ছোট হয়ে আসছে, তেমনই ছোট হয়ে আসছে আমাদের বিনোদনের মাধ্যমটাও। 

বিনোদনপ্রেমীদের জন্য এন্টারটেইনমেন্টের অল-ইন-ওয়ান সল্যুশন হিসেবে গ্রামীণফোন এবার নিয়ে এসেছে নতুন PLAY PACK। এই ইন্টারনেট প্যাকের বৈশিষ্ট্য হলো গ্রামীণফোন গ্রাহকরা এক প্যাকেই পেয়ে যাবেন মাসজুড়ে ৮টি প্ল্যাটফর্মের অ্যাক্সেস। বিভিন্ন বৈশিষ্ট্য অনুযায়ী নির্ধারণ করা হয়েছে প্রতিটি প্যাকের মূল্য, যাতে করে ব্যবহারকারীরা পাবে ৩০ দিন মেয়াদে সর্বোচ্চ ৮টি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

PLAY PACK-এ অফার করা প্ল্যাটফর্মগুলো হলো, Bioscope, HoiChoi, Chorki, Lionsgate, Sony Liv, T-Sports, Iscreen ও Shemaroo। MyGP অ্যাপ থেকে গ্রাহকেরা চাহিদা অনুযায়ী কিনে নিতে পারবেন তাদের পছন্দের প্যাকটি। 
বর্তমানে চারটি ভিন্ন ভিন্ন এন্টারটেইনমেন্ট প্যাক অফার করা হচ্ছে যার মধ্যে রয়েছে ৬৭ টাকায় বাংলা এন্টারটেইনমেন্ট প্যাক PLAY PACK বাংলা, লাইভ স্পোর্টসের জন্য ৮৮ টাকা মূল্যের PLAY PACK স্পোর্টস, লাইভ স্পোর্টস ও এন্টারটেইনমেন্টের সমন্বয়ে ১১৭ টাকার Play Pack কম্বো এবং অল-ইন-ওয়ান এন্টারটেইনমেন্টের জন্য ১৫৭ টাকার PLAY PACK সুপার, যাতে করে ব্যবহারকারীরা পাবে ৩০ দিন মেয়াদে সর্বোচ্চ ৮টি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। প্লে ব্যাক-এ অফার করা প্ল্যাটফর্মগুলো হলো, বায়োস্কোপ, হইচই, চরকি, লায়ন্সগেইট, সনি লিভ, টি-স্পোর্ট, আইস্ক্রিন ও শিমারু।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর