২৯ মার্চ, ২০২৪ ১৬:৪৯

বিশ্ব ঐতিহ্যের প্রতিচ্ছবি নতুন প্রজন্মের আমানত শাহ্ লুঙ্গি

প্রেস বিজ্ঞপ্তি

বিশ্ব ঐতিহ্যের প্রতিচ্ছবি নতুন প্রজন্মের আমানত শাহ্ লুঙ্গি

কোনো একসময় লুঙ্গিকে কেবল সেকেলে পোশাক হিসেবে বিবেচনা করা হলেও সাম্প্রতিক লুঙ্গির জনপ্রিয়তা পুনরুজ্জীবিত হয়েছে। বর্তমানে লুঙ্গী বাংলাদেশের সংস্কৃতি এক অবিচ্চেদ্য অংশ । আর নতুন প্রজন্মের কাছে ঐতিহ্যবাহী এই পোশাক পৌঁছে দিতে দীর্ঘ দিন ধরেই কাজ করে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় লুঙ্গি ব্র্যান্ড মেসার্স হেলাল এন্ড ব্রাদার্সের - আমানত শাহ্ লুঙ্গি। 

আমানত শাহ্ লুঙ্গি – ক্যারিবিয়ান উডীয়ময়ান তারুণ্যের সাম্প্রতিকতম ক্রেজ।  গত ঈদে তুমুল সাড়া জাগানো এই লুঙ্গি গতানুগতিক চেক-স্ট্রাইপ প্যাটার্নের পাশাপাশি এইবারও লুঙ্গিতে এনেছে ডিজিটাল প্রিন্ট ডিজাইন। এইবারের ঈদ কালেকশনে বিশ্ব সভ্যতা ও সংস্কৃতির প্রতিচ্ছবি মুদ্রিত হয়েছে দেশের ঐতিহ্যবাহী পরিধেয় সঙ্গী – আমানত শাহ্ লুঙ্গিতে। ট্রেডিশন ও আধুনিক ফ্যাশনের ফিউশন নতুন প্রজন্মের প্রিয় এই লুঙ্গির নয়নাভিরাম দৃশ্যপটে রয়েছে  বিচিত্র বিশ্ব হেরিটেজ, বাংলার ঐতিহ্য - ঘাটে বাধা নৌকা, গরুর গাড়ি,  তুষার ঢাকা প্রকৃতি ও পাহাড়ের অনুপম গিরি- সৌন্দর্য। 

সবার হাতের নাগালে রাখতে ১০০% সুতি কাপড়ের এই লুঙ্গি গুলোর মূল্য ৯১০টাকা মাত্র। 

আমানত শাহ্ গ্রুপের পরিচালক রেজাউল করিম বলেন, এই ডিজিটাল প্রিন্ট লুঙ্গির মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে লুঙ্গির ঐতিহ্য নিয়ে সামাজিক সচেতনতা তৈরি করাও তাদের একটি লক্ষ্য। বর্তমানে গ্রাহকদের সুবিধার জন্য তারা অনলানেও লুঙ্গি অর্ডার করতে পারবে www.miah.shop এই ওয়েবসাইট থেকে।   

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর