৪ এপ্রিল, ২০২৪ ০১:১৯

একটি বহুজাতিক প্রতিষ্ঠানে ‘ব্র্যান্ড এক্সিকিউটিভ-ক্যাটাগরি’ পদে চাকরির সুযোগ

প্রেস বিজ্ঞপ্তি

একটি বহুজাতিক প্রতিষ্ঠানে ‘ব্র্যান্ড এক্সিকিউটিভ-ক্যাটাগরি’ পদে চাকরির সুযোগ

প্রতীকী ছবি

একটি স্বনামধন্য বহুজাতিক প্রতিষ্ঠানে ‘ব্র্যান্ড এক্সিকিউটিভ-ক্যাটাগরি’ পদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থী খোঁজা হচ্ছে। ভোক্তা-কেন্দ্রিক পজিশনিং (বাজারে ব্র্যান্ডের অবস্থান) এবং এ সম্পর্কিত পরিকল্পনা ও বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের পাশাপাশি উপযুক্ত প্রার্থীকে নতুন ব্র্যান্ড কোড ও পজিশনিং তৈরিতে এবং বিদ্যমান ব্র্যান্ড কোড ও পজিশনিং-এর বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে দক্ষ হতে হবে।

পাশাপাশি, প্রার্থীকে অবশ্যই ব্র্যান্ডের বিভিন্ন প্রকল্প এবং ক্যাম্পেইনে নেতৃত্ব দেওয়ার মাধ্যমে এর বাস্তবায়ন নিশ্চিত করতে হবে এবং বাজার বিশ্লেষণ ও করণীয় (সুপারিশ) বিষয়ে তথ্য-ভিত্তিক সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় সহায়ক ভূমিকা রাখতে হবে। ভোক্তাদের চাহিদা ও সামগ্রিক বাজারের প্রবণতা বুঝতে এবং উদীয়মান বাজারের চাহিদার পূর্বাভাস অনুযায়ী স্বল্পমেয়াদি ও দীর্ঘমেয়াদি ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করার ব্যাপারে কৌতূহলী মনোভাব থাকতে হবে।

উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান থেকে ব্যবসায় প্রশাসনে ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে এবং ব্র্যান্ড/ক্যাটাগরি ফাংশন, বিশেষ করে বহুজাতিক কোনো প্রতিষ্ঠানের ফাস্ট-মুভিং কনজিউমার গ্রুপে (এফএমসিজি) ন্যূনতম তিন বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, প্রার্থীকে কৌশলগত উপায়ে চিন্তা করার দক্ষতা থাকতে হবে এবং অংশীদারদের সঙ্গে কার্যকর সম্পর্ক স্থাপনের লক্ষ্যে যোগাযোগে দক্ষ হতে হবে এবং এক্ষেত্রে সহযোগিতামূলক মনোভাব থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের এ ঠিকানায় (জিপিও বক্স-২৯৯৯, ঢাকা, বাংলাদেশ) আগামী ১৪ এপ্রিলের (২০২৪) মধ্যে কাভার লেটার ও পাসপোর্ট সাইজের ছবিসহ রেজ্যুমে (জীবনবৃত্তান্ত) পাঠানোর অনুরোধ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/বিজ্ঞাপন বার্তা/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর