৩ মে, ২০২৪ ১৯:৪২

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

নিজস্ব প্রতিবেদক

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

এখন ইন্টারনেট ব্যবহারকারী তরুণদের মাঝে ‘মিম’ জনপ্রিয়। এই মিম কালচারকে দেশব্যাপী ছড়িয়ে দিতে রুচি বারবিকিউ চানাচুর আয়োজন করেছে মিম প্রতিযোগিতা। এতে প্রায় ৪ হাজারের বেশি মিমাররা অংশগ্রহণ করেছে। এর মধ্যে সেরা মিম তৈরি করা ১৫ জন মিমারের হাতে পুরস্কার তুলে দেন আয়োজকরা। 

শুক্রবার রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে ‘রুচি বারবিকিউ ভোলা যায় না মিম ফেস্ট’ প্রদর্শনী ও পুরস্কার  বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড- এর সিওও মো. পারভেজ সাইফুল ইসলাম, হেড অফ মার্কেটিং ইমতিয়াজ ফিরোজ, জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর, ইন্টারনেটইউজারদের মাঝে পরিচিত মুখ রাকিন আবসার, কারিনা কায়সার, রাজ ব্রো, অতনু যোবায়ের, শামস, আলতাফ উদ্দিন আক্রুমি, ইয়ামিন খান ও মনসুরুল আজিজ প্রমুখ।

মিম লাভারদের সমাগমে জমজমাট হয়ে ওঠে আলোকি। ‘রুচি বারবিকিউ ভোলা যায় না মিম ফেস্ট’-এ মিম প্রদর্শনী  ছাড়াও ছিল সেরা মিমবাজ, কাউয়া কপালগণনা, মিমের বিনিময়ে পুরস্কার, রোস্টিং সেশন, স্ট্যান্ড আপ কমেডি।

সারা দেশ থেকে মিম সাবমিশন ও মিম বাছাই করতে এই ক্যাম্পেইনে সহযোগিতা করে জনপ্রিয় মিম প্ল্যাটফর্ম  ই আরকি ও রেনটেজার্স। রুচি বারবিকিউ চানাচুরের ক্যাম্পেইনের ক্রিয়েটিভ এজেন্সি হিসেবে কাজ করেছে সান কমিউনিকেশনস।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর