৭ মে, ২০২৪ ১৪:৩০

হয়ে গেল টিম স্মার্ট প্যানেলের প্রার্থী পরিচিতি পর্ব

অনলাইন ডেস্ক

হয়ে গেল টিম স্মার্ট প্যানেলের প্রার্থী পরিচিতি পর্ব

বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের নীতিনির্ধারণী ও বিভিন্ন কর্মকাণ্ডের গতিপথ ঠিক করার দায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন বা বেসিসের। বুধবার (৮ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে এই প্রতিষ্ঠানটির দ্বিবার্ষিক নির্বাচন। গত রবিবার অনুষ্ঠিত হয়েছে টিম স্মার্ট প্যানেলের প্রার্থী পরিচিতি পর্ব। এই আয়োজনে ছিল উপচে পড়া ভিড়।

যেমন ট্রেন্সবার্গ লিমিটেডের প্রধান নির্বাহী তানজিল আবেদীন বলছিলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রি এবং বিভিন্ন প্রতিষ্ঠান নতুন উচ্চতায় উঠে যাচ্ছে। এই সময়ে আমাদের দরকার স্মার্ট একটা নেতৃত্ব। আর সেই নেতৃত্ব আমাদের উপহার দিতে পারে টিম স্মার্ট।’

রাজধানীর ভিন্ন তিনটি পাঁচতারকা হোটেলে তিনটি প্যানেল আলাদা আলাদা অনুষ্ঠানের আয়োজন করে। 

বেসিসের সাবেক নেতা, তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ এবং ড্রিম ৭১ এর প্রধান রাশাদ কবীর বলেন, ‘আপনারা যদি চান বেসিস একটা টিম হিসেবে কাজ করবে, তাহলে একটি প্যানেলকে জয়ী করে আনুন। আর সে ক্ষেত্রে আমার পছন্দ টিম স্মার্ট। আমি হাত জোড় করে তাদের পক্ষে ভোট চাচ্ছি।’

আগত ভোটাররা বলছেন, দেশের একটি সম্ভাবনাময় খাত যা ছাড়িয়ে যেতে পারে গার্মেন্টস শিল্পকেও সেই খাতের উন্নয়নের জন্য এবার প্রয়োজন তারুণ্যের শক্তি যা নিশ্চিত করতে পারছে টিম স্মার্ট।

বুধবার ২০২৪-২৬ মেয়াদের জন্য বেসিসের ১১ জন পরিচালক নির্বাচন করবেন। পরে এই ১১ জনের মধ্য থেকে সভাপতি এবং সহ-সভাপতি ও অন্যান পদে নিয়োগ দেওয়া হবে। জেনারেল ক্যাটাগরি থেকে ৮ জন এবং ইন্টারন্যাশনাল, অ্যাসোসিয়েট এবং অ্যাফিলিয়েটেড তিন ক্যাটগারিতে থেকে একজন করে নির্বাচিত হবেন।

এবারের নির্বাচনে তিন প্যানেল থেকে মোট ৩৩ জন নির্বাচনে অংশ নিচ্ছেন।

বিডি প্রতিদিন/ বিজ্ঞাপন বার্তা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর