২০ মে, ২০২৪ ১৯:১১

নোয়াখালীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

নোয়াখালীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

রূপালী ব্যাংক পিএলসি’র উদ্যোগে নোয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০২৪। 

শনিবার  (১৮ মে) মাইজদী নোয়া কনভেনশন সেন্টারে জেলার বিভিন্ন স্কুলের ছাত্র, শিক্ষকসহ বাংলাদেশ ব্যাংক ও রূপালী ব্যাংক পিএলসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এ স্কুল ব্যাংকিং কনফারেন্স।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের ফাইনান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের পরিচালক মো. ইকবাল মহসীন, এফআইডি’র যুগ্ম পরিচালক মো. মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের জিএম মো. শাহজাহান, নোয়াখালী জেলা শিক্ষা অফিসার, নোয়াখালী জিলা স্কুলের প্রধান শিক্ষক, হরিনারায়ণ পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং রূপালী ব্যাংক পিএলসির ডিজিএম ও নোয়াখালীর জোনাল ম্যানেজার শেখ কামাল উদ্দিন আহমেদ, জনতা ব্যাংক পিএলসি’র ডিজিএম সহ অন্যান্য সরকারি ও বেসরকারি ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক পিএলসি’র মহাব্যবস্থাপক ও বিভাগীয় কার্যালয় কুমিল্লার বিভাগীয় প্রধান মোহাম্মদ আমীর হোসেন।

কনফারেন্সের প্রধান উদ্দেশ্য ছিল শিক্ষার্থীদের মাঝে সঞ্চয় সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা ও দেশের অর্থনীতিতে সঞ্চয়ের অবদান তুলে ধরা।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর