২৭ আগস্ট, ২০২৪ ১২:৩৭

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অংশ নিল এশিয়াটিক থ্রিসিক্সটি

অনলাইন ডেস্ক

প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে অংশ নিল এশিয়াটিক থ্রিসিক্সটি

সম্প্রতি বাংলাদেশে ভয়াবহ বন্যার ফলে অসংখ্য মানুষ তাদের ঘরবাড়ি হারিয়েছে। তারা আজ খাদ্য, পানি ও চিকিৎসাসেবার চরম সংকটে পড়েছে। এই বিপর্যয়ের সময়ে, মানবিক দায়িত্ববোধ থেকে অন্য অনেকের মতো এশিয়াটিক থ্রিসিক্সটি পরিবারও তাদের পাশে দাঁড়িয়েছে।

“আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই, মানুষ বাঁচাই” এই আহ্বান নিয়ে, এশিয়াটিক থ্রিসিক্সটি পরিবারের সকল সদস্য তাদের একদিনের বেতন দিয়ে তহবিল গঠন করেন এবং সেই সঙ্গে গ্রুপের প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকেও যোগ করা হয় তার সমান অংশ। তারপর বন্যার্তদের খাদ্য, পানি, চিকিৎসা এবং অন্যান্য জরুরি প্রয়োজন মেটানোর লক্ষ্যে এই পুরো অর্থই পৌঁছে দেওয়া হয়েছে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে।

এশিয়াটিক থ্রিসিক্সটি সব সময়ই সমাজের কল্যাণে নিবেদিত, এবং জাতির বিভিন্ন দুর্যোগপূর্ণ সময়ে তারা সক্রিয় সহযোগীর ভূমিকা পালন করে আসছে। প্রতিষ্ঠানটির বিশ্বাস, এমন সহযোগিতা বন্যার্তদের অসুবিধা কিছুটা হলেও লাঘব করে তাদের জীবনযাত্রার পুনর্গঠনে সহায়ক হবে।

এই মানবিক উদ্যোগের মাধ্যমে এশিয়াটিক থ্রিসিক্সটি অন্যদেরকেও অনুপ্রাণিত করতে চায়, যাতে সবাই একত্রিত হয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে পারে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর