শিরোনাম
৩০ আগস্ট, ২০২৪ ১৫:৪৪

প্রাণ গুড়া মশলা ও শেফ ফেডারেশনের চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি

প্রাণ গুড়া মশলা ও শেফ ফেডারেশনের চুক্তি

দেশের রন্ধন শিল্পকে এগিয়ে নিতে শেফ ফেডারেশন বাংলাদেশের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে দেশের জনপ্রিয় গুড়া মশলার ব্র্যান্ড ‘প্রাণ গুড়া মশলা’। বুধবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়েছে। 

প্রাণ গুড়া মশলার নির্বাহী পরিচালক নাসের আহমেদ এবং শেফ ফেডারেশন বাংলাদেশের পক্ষে সংগঠনটির সভাপতি হাবিবুর রহমান জহির চুক্তিতে সই করেন। 

প্রাণ গুড়া মশলার হেড অব মার্কেটিং আলমগীর কবির এবং শেফ ফেডারেশনের সাধারণ সম্পাদক বোরহান খানসহ সংগঠনটির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। 

চুক্তির বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল বলেন, প্রাণ গুড়া মশলা দেশের রন্ধন শিল্পকে সমৃদ্ধ করতে এবং প্রতিনিয়ত নতুন নতুন পণ্য উদ্ভাবনের চেষ্টা করে আসছে। বর্তমানে দেশে ও বিদেশে শেফ ফেডারেশন প্রায় ৩৬ হাজার সদস্য রয়েছেন যারা এ শিল্পের অগ্রগতির জন্য গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করছেন। আমরা বিশ্বাস করি, এ চুক্তির মাধ্যমে তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেশের রন্ধন শিল্পকে এগিয়ে নেবে। তাদের পরামর্শে দেশের ভোক্তারা বৈশ্বিক মানের গুড়া মশলা পাবেন। পাশাপাশি বিদেশেও গুড়া মশলার রপ্তানি বৃদ্ধি পাবে।

হাবিবুর রহমান জহির বলেন, শেফ ফেডারেশনের সদস্যরা মানুষের চাহিদা অনুযায়ী রেসিপি নিয়ে দেশের রন্ধন শিল্পকে সমৃদ্ধ করতে কাজ করছে। এছাড়া চুক্তির মাধ্যমে এ সেক্টরে যেন আরও ভালো মানের রন্ধন শিল্পী উঠে আসে সেজন্য দুপক্ষ কাজ করবে।   

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর