২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১১:৪৭

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

অনলাইন ডেস্ক

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

বিশ্ব পর্যটন দিবস সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে ৬ দিনব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট’ (#DRTF2024)।  গতকাল বুধবার থেকে হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে এই উৎসব শুরু হয়েছে। আয়োজনটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত (প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত)। 

দেশী-বিদেশি অতিথিদের নিয়ে জাঁকজমক আয়োজনে কেক কাটার মধ্যদিয়ে এই উৎসবের উদ্বোধন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন ঢাকা রিজেন্সি-র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিদ হামিদ এফ আই এইচ; মো. মাহমুদ হাসান, ডিরেক্টর সেলস এন্ড মার্কেটিং এবং হোটেলের উচ্চপদস্ত কর্মকর্তাসহ সম্মানিত রিওয়ার্ড পার্টনার ইউ এস বাংলা এয়ারলাইন্সের কামরুল ইসলাম, জেনারেল ম্যানেজারপাবলিক রিলেশন এবং নভো এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর মেস-বাহ-উল-ইসলাম!
   
এই ফেস্টে হোটেলটির জনপ্রিয় সুসজ্জিত এবং অনাড়ম্বর রেস্টুরেন্ট গ্রান্ডিওস-এ বিভিন্ন দেশের মুখরোচক খাবারের সমারোহের সাথে থাকছে পরিবারসহ বন্ধু-বান্ধব এবং প্রিয়জন; সবার জন্য ‘ডাইন টু অ্যাট প্রাইস অব ওয়ান’ অর্থাৎ একটি বুফের মূল্যে দুইটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ। এছাড়াও রয়েছে পরিবারসহ বুফে ব্রেকফাস্ট এবং বুফে ডিনার উপভোগ করার ‘ডাইন অ্যান্ড স্টে’ অফার এবং ‘হ্যাপি স্টে’ অফার; রুম সাথে ব্যুফে ব্রেকফাস্ট।
 
ট্যুরিজম ফেস্ট উপলক্ষে অতিথিদের জন্য থাকছে বাবল ফ্লেভর লাউঞ্জে বার্গার ও পিৎজাতে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার, গ্রুপ রিসারভেশনে ব্যুফে ডিনারে ৪০ শতাংশ ডিস্কাউন্ট,জিমে ৫০ শতাংশ ডিস্কাউন্ট এবং স্পাতে ২৫ শতাংশ ডিস্কাউন্ট অফার উপভোগ করার সুযোগ। হোটেল-টির লয়াল্টি প্রোগ্রাম ‘ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব’ মেম্বাররা পাচ্ছেন সবগুলো আউটলেট-এ মেম্বারশিপ সুবিধাসহ সকল অফারে অগ্রাধিকার!

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর