রবিবার, ২৩ জুন, ২০১৩ ০০:০০ টা

এক পলক

সাংবাদিক আহত

অস্ত্র ও মাদক বিক্রেতাদের হামলায় আহত হয়েছেন যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের বেনাপোল প্রতিনিধি মুসলিম উদ্দিন পাপ্পু। গতকাল ভবেরবেড় গ্রামের বাসা থেকে অফিসে যাওয়ার পথে বাড়ির সামনে সন্ত্রাসী তাহের বেগির ছেলে সেলিম দলবল নিয়ে পাপ্পুর ওপর হামলা চালায়।

-বেনাপোল প্রতিনিধি

 

বোমা উদ্ধার

ঝিনাইদহের কালীগঞ্জের নতুনবাজার এলাকায় শুক্রবার রাতে র্যাব অভিযান চালিয়ে ১১টি বোমা উদ্ধার করেছে। এ সময় সন্ত্রাসীদের কাউকে আটক

করা যায়নি।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

আওয়ামী লীগের সম্মেলন

মেলান্দহের দুরমুঠ ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শুক্রবার রাতে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সম্মেলনে সৈয়দ খালেকুজ্জামান জুবেরীকে দুরমুঠ ইউনিয়নের সভাপতি ও গোলাম মোস্তফা সেলিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

-মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

 

ধর্ষক গ্রেফতার

ঠাকুরগাঁও সদর উপজেলার শাসলা পিয়ালা গ্রামের দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- পঞ্চগড়ের দেবিগঞ্জের দণ্ডপাল গ্রামের হরেন চন্দ্র বর্মণের ছেলে রতন চন্দ্র বর্মণ ও ঠাকুরগাঁও সদর উপজেলার তেয়ারিগাঁও গ্রামের জগেশ চন্দ্র বর্মণের ছেলে মানিক চন্দ্র বর্মণ।

-ঠাকুরগাঁও প্রতিনিধি

 

ফেরি বন্ধ

ইঞ্জিন বিকল হয়ে গতকাল সকাল ৯টা থেকে পিরোজপুরের টগড়া-চরখালী রুটে ফেরি চলাচল ফের বন্ধ হয়ে গেছে। এর ফলে এ পথের ১২টি রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। নদীর দুই তীরে আটকা পড়েছে শত শত যাত্রী।

-পিরোজপুর প্রতিনিধি

 

শিক্ষক লাঞ্ছিত

লালপুরের কদিমচিলান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি গঠনে সরকারদলীয় লোকজনের তদবির না রাখায় প্রধান শিক্ষক ওয়াজেদ আলীকে লাঞ্ছিত করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তারা দলীয় প্রভাব খাটিয়ে নিজেদের লোকজন নিয়ে অবৈধভাবে কমিটি গঠনের চেষ্টা করছেন বলেও অভিযোগ উঠেছে।

-নাটোর প্রতিনিধি

বিচারবিভাগীয় সম্মেলন
মুন্সীগঞ্জ জেলা জজের সম্মেলন কক্ষে গতকাল মামলা পরিচালনা ও দ্রুত নিষ্পত্তির বিষয়ে বিচারবিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ এম আতোয়ার রহমান। সম্মেলনে অংশ নেন ব্যারিস্টার মো. গোলাম সরওয়ার ভ‚ঁইয়া, জেসমিন আরা বেগম, মো. শাহজাহান কবির প্রমুখ। -মুন্সীগঞ্জ প্রতিনিধি
 
ব্যবসায়ীদের ধর্মঘট
নারায়ণগঞ্জ শহরের কালীরবাজারে বোমা ফাটিয়ে জুয়েলার্সে ডাকাতির ঘটনার প্রতিবাদে স্বর্ণশিল্পী কারিগর ও জুয়েলারি মালিকরা গতকাল দোকান বন্ধ রেখে সকাল-সন্ধ্যা ধর্মঘট পালন করেছেন। ধর্মঘট চলাকালে তারা সমাবেশ, সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেন। সকাল ১০টায় আন্দোলনকারীরা কালীরবাজারের এসি ধর রোড অবরোধ করে সেখানে বিক্ষোভ সমাবেশ করেন। বেলা ১১টায় তারা বিক্ষোভ নিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সড়কে মানববন্ধন করেন। পরে পুলিশের অনুরোধে ব্যবসায়ীরা মানববন্ধন তুলে নেন। বিকালে তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পাঠিয়েছেন।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

সর্বশেষ খবর