সোমবার, ২৯ জুলাই, ২০১৩ ০০:০০ টা

এক পলক

রিকশা বিতরণ

নেত্রকোনা জেলার অসহায় দুস্থ ১০০ পরিবারকে আমেরিকার যাকাত ফাউন্ডেশন কর্তৃক রিকশা বিতরণ করা হয়েছে। মোক্তারপাড়া মাঠে গতকাল এ রিকশা বিতরণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনিস মাহমুদ।

-নেত্রকোনা প্রতিনিধি

 

যুবদলের বিক্ষোভ

তারেক রহমানকে কটূক্তির প্রতিবাদ ও বিএনপি নেতাদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহ জেলা যুবদল গতকাল বিক্ষোভ ও সমাবেশ করেছে। মিছিলটি জেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পায়রাচত্বরে সমাবেশে মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা যুবদলের আহ্বায়ক রওশন বিন কদর মিরন।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

কুপিয়ে জখম

ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মিরুকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার রাতে মিরুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে সবুজ নামে এক সন্ত্রাসীকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়।

-ফরিদপুর প্রতিনিধি

 

নদীতে ডুবে নিখোঁজ

দৌলতপুরে মাথাভাংগা নদীতে ডুবে নিখোঁজ হয়েছেন মানসিক প্রতিবন্ধী রিফু (৪৫)। উপজেলার মুন্সিগঞ্জ গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। রিফু তার বাড়ি সংলগ্ন মাথাভাংগা নদীতে নেমে ডুবে যান। স্থানীয়রা নদীতে অনেক সন্ধান চালিয়েও তাকে মৃত বা জীবিত উদ্ধার করতে পারেনি।

-কুষ্টিয়া প্রতিনিধি

 

শ্রমিকদের মানববন্ধন

প্রধান কার্যালয় গাজীপুরে শ্রমিক নির্যাতনের প্রতিবাদে ভাঙ্গা ধান গবেষণা ইনস্টিটিউটের আঞ্চলিক কার্যালয়ের শ্রমিকরা গতকাল মানববন্ধন করেছেন। কার্যালয় চত্বরে সকাল ১০টায় শুরু হয়ে ১১টা পর্যন্ত চলে এ মানববন্ধন।

-ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

 

অবশেষে বদলি

ভর্তিতে অনিয়ম ও অর্থ আদায়ের অভিযোগে অবশেষে নবাবগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারাফুল হককে নাচোলে বদলি করেছেন প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক। সেই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে নির্দেশ

দেওয়া হয়েছে।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

 

পুলিশ কর্মকর্তাকে শোকজ

হত্যা মামলার আসামি চার দিনেও আদালতে হাজির না করায় দুই পুলিশ কর্মকর্তাকে আদালতে হাজির কয়ে কারণ দর্শানোর নোটিস দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বিচারক সাইফুর রহমান সিদ্দিক গতকাল এ নির্দেশ দেন। শোকজপ্রাপ্তরা হলেন_ নাসিরনগর থানার ওসি আবদুল কাদের ও এসআই তফাজ্জল হোসেন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

সাংবাদিকদের অনুদান

মাদারীপুর জেলা প্রশাসন ও তথ্য অফিসের উদ্যোগে জেলার অসচ্ছল সাংবাদিকদের মধ্যে অনুদান প্রদান করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

-মাদারীপুর প্রতিনিধি

 

ছাত্রদলের সভা

তৃণমুল পর্যায়ে সংগঠনকে ঢেলে সাজাতে গতকাল নোয়াখালী পৌরসভা মিলনায়তনে জেলা ছাত্রদলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান।

-নোয়াখালী প্রতিনিধি

আলোচনা সভা 
রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দলের আলোচনা সভা গতকাল বিকালে কায়েতপাড়া পশ্চিমগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ আলম পাপ্পুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মরিুজ্জামান মনির।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

৪০ ঘর পুড়ে ছাই
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচালা গ্রামে একটি বাড়ির ৪০টি কক্ষ পুড়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে দুজন আহত হয়েছেন। 
দুপুরের দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। খবর পেয়ে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই বাড়ির ৪০টি কক্ষ পুড়ে যায়। 
-গাজীপুর প্রতিনিধি

 

সর্বশেষ খবর