সোমবার, ২৯ জুলাই, ২০১৩ ০০:০০ টা

নওগাঁয় বাসের চাপায় নিহত ২ : সড়ক অবরোধ

নওগাঁয় বাসের চাপায় নিহত ২ : সড়ক অবরোধ
নওগাঁয় পৃথক বাসের চাপায় এক মাদ্রাসা ছাত্রসহ ২ জন নিহত হয়েছেন। ঘটনাগুলো ঘটেছে আজ বেলা ১১টা ও সাড়ে ১১টার দিকে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর ও মহাদেবপুর উপজেলার নওহাটা চৌমাসিয়া নামক স্থানে।
 
এলাকাবাসী জানায়, সোমবার বেলা ১১টার দিকে মহাদেবপুর উপজেলা ফুলবাড়ি গ্রামের আব্দুস সামাদের পুত্র চৌঁমাসিয়া ইসলামীয়া দাখিল মাদরাসার ৭ম শ্রেনীর ছাত্র শামিউল ইসলাম (১৩) প্রতি দিনের ন্যায় বাড়ি থেকে নওহাটার চৌমাসিয়া বাবার আতরের দোকানে যাবার পথে চৌমাসিয়া ধুঞ্জলের মোড় নামক স্থানে পৌঁছালে, অপরদিক মহাদেবপুর থেকে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস (চট্রো- চ ৩০৩) উক্ত স্থানে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
 
এ ঘটনায় এলাকাবাসী মহাদেবপুর-নওগাঁ মহাসড়ক প্রায় এক ঘন্টা অবরোধ করে রাখে। পরে প্রশাসনের আশ্বাসে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।
   
অরপদিকে, একই দিনে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর নামক স্থানে জাহেরা বেগম (৬০) নামে এক বৃদ্ধার বাসের চাপায় মৃত্যু হয়েছে। বৃদ্ধা সদর উপজেলার থোবাইবাড়ি গ্রামের মৃত নবানু মন্ডলের স্ত্রী।
 
থানার এসআই আশিক জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার বদলগাছী থেকে একটি যাত্রীবাহী বাস নওগাঁয় আসার পথে পাহাড়পুর নামক স্থানে ঐ বৃদ্ধাকে বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক বাসটিকে আটক করা যায়নি।

সর্বশেষ খবর