শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৩ ০০:০০ টা

লক্ষ্মীপুরে ত্রিমুখী সংঘর্ষে দুই ডাকাত নিহত, গুলিবিদ্ধ ১৫

লক্ষ্মীপুরে ত্রিমুখী সংঘর্ষে দুই  ডাকাত নিহত, গুলিবিদ্ধ ১৫

লক্ষ্মীপুরে পুলিশ, গ্রামবাসী ও ডাকাত দলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ, গোলাগুলিতে দুই ডাকাত সদস্য নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন পুলিশসহ ১৫ গ্রামবাসী। মাগুরা ও কিশোরগঞ্জে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর_

লক্ষ্মীপুর : রায়পুরে বুধবার গভীর রাতে পুলিশ, গ্রামবাসী ও ডাকাত দলের মধ্যে সংঘর্ষ গোলাগুলি হয়েছে। এ সময় গণপিটুনিতে নিহত হয়েছে সালেহ আহমদ সুজন ও মাহফুজ আলম নামে দুই ডাকাত। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন দুই পুলিশ কনস্টেবলসহ ১৫ গ্রামবাসী। উপজেলার রায়পুর ইউনিয়নের কাজীর চর এলাকার মিজান ও শরিফুদ্দিনের বাড়িতে ডাকাতি কালে এ ঘটনা ঘটে।

মাগুরা : সদর উপজেলার আসবা গ্রামে প্রতিপক্ষের হামলায় কৃষক নারায়ণ বিশ্বাস নিহত হয়েছেন। নারায়ণের ভাতিজা সুপেন বিশ্বাস জানান, তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটি নিয়ে বুধবার স্থানীয় সনেট, পিংকু ও দেবব্রতর সঙ্গে তার হাতাহাতি হয়। এর জের ধরে সনেট, পিংকু, দেবব্রত বুধবার রাতে তার চাচার ওপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎস তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ : ভৈরবের মানিকদী গ্রামে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে দুলাল মিয়া নামে এক ব্যক্তি নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

এ সময় স্থানীয় নয়াবাজারে হামলা চালিয়ে ৮/১০টি দোকান ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় তিনজনকে।

 

 

সর্বশেষ খবর