শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৩ ০০:০০ টা

এক পলক

সন্ত্রাসী হামলা
নারায়ণগঞ্জের গোদনাইলে নিউ লক্ষ্মীনারায়ণ কটন মিলসে আন্দোলনরত শেয়ার হোল্ডারদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় আহত হয়েছেন শেয়ার হোল্ডারদের পরিবারের ১০ জন। শেয়ার হোল্ডাররা মিলে আদালতের নিষেধাজ্ঞার সাইনবোর্ড লাগাতে গেলে গতকাল এ ঘটনা ঘটে। 
-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ফখরুলের সফর ঘিরে...
মুন্সীগঞ্জে আজ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংগঠনিক সফরে আসছেন। তার এ আগমনকে কেন্দ্র করে জেলা বিএনপিতে এখন উৎসবের আমেজ। জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপ-মন্ত্রী আবদুল হাই বলেন, দলের ভারপ্রাপ্ত মহাসচিবের সফরকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 
-মুন্সীগঞ্জ প্রতিনিধি

ফ্রি হজ প্রশিক্ষণ
রূপগঞ্জে প্রায় দেড় হাজার হজযাত্রীকে ফ্রি প্রশিক্ষণ দেবে মারুফ-শারমিন স্মৃতি সংস্থা। আগামীকাল সকাল থেকে উপজেলার এখলাছনগর এলাকার হাজি এখলাছ উদ্দিন ভুঁইয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। উদ্যোক্তা আলহাজ লায়ন মোজাম্মেল হক ভুঁইয়া জানান, এ বছর প্রায় দেড় হাজার হজযাত্রী প্রশিক্ষণ নেবেন। 
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ব্যবসায়ীদের আল্টিমেটাম

গাইবান্ধা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতারা স্থানীয় এক ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন। অন্যথায় রবিবার জেলার সব ব্যবসা প্রতিষ্ঠানে অর্ধদিবস ধর্মঘট পালনের আল্টিমেটাম দিয়েছেন তারা।

-গাইবান্ধা প্রতিনিধি

 

বাঙালি সংগঠনের সমাবেশ

পার্বত্য চট্টগ্রামে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচি (ইউএনডিপি)'র কর্মকাণ্ডকে বৈষম্যমূলক দাবি করে পার্বত্য এলাকা থেকে সংস্থাটির কার্যক্রম প্রত্যাহার করার দাবি জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার ছাত্র আন্দোলন ও সম-অধিকার আন্দোলন নামে দুটি বাঙালি সংগঠন।

-রাঙামাটি প্রতিনিধি

 

স্কুলছাত্র গ্রেফতার

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া নামক স্থানে বুধবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে নাদের শেখ (১৫), আরিফুল ইসলাম (১৬) ও জনি মণ্ডল (১৬) নামের তিন স্কুলছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

-রাজবাড়ী প্রতিনিধি

 

১৬ ধূমপায়ীকে জরিমানা

হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকায় প্রকাশ্যে ধূমপানের অভিযোগে ১৬ ধূমপায়ীকে ১ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

-হবিগঞ্জ প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর