শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

স্ত্রীকে হত্যার পর শিশুকন্যাকেও মারল মাদকাসক্ত

ধামরাইয়ে বিএনপি নেতা খুলনায় শিক্ষক খুন

বরিশালে স্ত্রী ও শিশুকন্যাকে হত্যা করেছেন এক মাদকাসক্ত। ঢাকার ধামরাইয়ে বিএনপি নেতা ও খুলনায় শিক্ষক খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-
বরিশাল: বাবুগঞ্জ উপজেলার পাংশা গ্রামে স্ত্রীকে জবাই এবং তিন মাসের শিশুকন্যার পেট কেটে হত্যা করে পালিয়েছে স্বামী। বুধবার রাতের যে কোনো সময় হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পর গতকাল দুপুর ১২টার দিকে নগরীর বিমানবন্দর থানাপুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। নিহত গৃহবধূর নাম সুখী বেগম (২৫)। তিনি একই গ্রামের মৃত জালাল হাওলাদারের ছেলে খোকন হাওলাদারের তৃতীয় স্ত্রী ছিলেন। ঘাতক খোকন পেশায় রিকশাচালক এবং মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ। 
বিমানবন্দর থানার ওসি মো. শহীদুল্লাহ জানিয়েছেন, স্ত্রীকে জবাই এবং শিশুকন্যাকে পেট কেটে হত্যার পর বিবস্ত্র বিকৃত লাশ ঘরে রেখে ঘাতক স্বামী পালিয়ে যায়। খোকনের সৎ মা সকালে সুখীর ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় শয়নকক্ষে গিয়ে মা-মেয়ের লাশ দেখে পুলিশে খবর দেয়। 
ধামরাই : জমি বিরোধ নিয়ে বিএনপি নেতা খোয়াজ উদ্দিনকে পিটিয়ে ও ইট দিয়ে থেঁতলে হত্যা করেছে সৎ বাবা ও বোন। তিনি উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। এ ঘটনায় অভিযুক্তরা উল্টো থানায় মামলা করতে এলে পুলিশ সৎ বোন লিপি, বিউটি, শিল্পী ও তার পিতা কলিম উদ্দিনকে আটক করে। পুলিশ জানায়, ফুলতলা গ্রামের কলিম উদ্দিন মেম্বারের ছেলে ধামরাই উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক খোয়াজ উদ্দিনের সঙ্গে তার সৎ বোনদের জমি নিয়ে বিরোধ চলছিল। গতকাল দুপুরে পরিকল্পিতভাবে পিতা কলিম উদ্দিন ও সৎ বোনেরা খোয়াজ উদ্দিনকে পিটিয়ে ও ইট দিয়ে শরীরের বিভিন্ন অংশ থেঁতলে দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 
খুলনা : ফুলতলা পটিয়াবান্দা শুক্লা স্মরণিকা বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফুল কুমার হালদারকে শ্বাসরোধ করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাতে নিজ বাড়ির পেছন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, বুধবার সন্ধ্যায় প্রতিবেশী জনৈক লিটন বাড়ি থেকে ডেকে নেয় ফুল কুমারকে। বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে তাকে খুঁজতে থাকে পরিবারের লোকজন। একপর্যায় তাকে বাড়ির পেছনে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

সর্বশেষ খবর